23 C
Kolkata
Wednesday, May 8, 2024

রবিবার থেকে পুরোপুরি লকডাউন তুলে নেওয়ার সিদ্ধান্ত, তেলেঙ্গানা সরকার

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   দক্ষিণ ভারতের রাজ্য তেলেঙ্গানায় সংক্রমণের হার এক শতাংশেরও নিচে। এই পরিস্থিতিতে যাবতীয় বিধিনিষেধ তুলে নিয়ে সম্পূর্ণ স্বাভাবিক জীবনযাপন চালু করার পথে হাঁটতে চলেছে। তেলেঙ্গানা সরকার জানিয়ে দিয়েছে, আগামী ২০ জুন থেকে স্বাভাবিক অবস্থায় ফিরতে চলেছে। সমস্ত স্কুল-কলেজ এবং যাবতীয় শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়া হবে।

তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাওয়ের কার্যালয় থেকে জানানো হয়েছে, রাজ্যের করো না পরিস্থিতি বিবেচনা করে মন্ত্রিসভার বৈঠকে সর্বসম্মতিতে এই সিদ্ধান্ত নিয়েছে তেলেঙ্গানা সরকার। এছাড়াও বিশেষজ্ঞদের পরামর্শ নিয়ে আপাতত সমস্ত বিধিনিষেধ শনিবারের মধ্যে শেষ করে আগামীকাল থেকে একেবারে নতুন করে সব কিছু শুরু করার পরিকল্পনা নিয়েছে তেলেঙ্গানা।শনিবার মন্ত্রিসভার বৈঠকে একটি বিবৃতিতে মুখ্যমন্ত্রীকে চন্দ্রশেখর রাও এর কার্যালয় এর তরফ থেকে জানানো হয়েছে, ” সম্পূর্ণভাবে লকডাউন তুলে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে রাজ্যের মন্ত্রী সভা। স্বাস্থ্য কর্তৃপক্ষের রিপোর্ট বিবেচনা বিশ্লেষণ করে লকডাউন প্রত্যাহারের সিদ্ধান্ত নিয়েছি আমরা। করোনাভাইরাস আক্রান্তের সংখ্যা এবং সংক্রমণের হার বর্তমানে একেবারে নিম্নমুখী। তেলেঙ্গানায় করোনা বর্তমানে একেবারে নিয়ন্ত্রণে চলে এসেছে।”

আরও পড়ুন -  জ্বালানি, জল এবং ওষুধের সংকট গাজায়ঃ জাতিসংঘ

৯ জুন আরো ১০ দিনের জন্য পুনরায় কড়া লকডাউন শুরু করেছিল কে চন্দ্রশেখর রাও সরকার। সেখানে জানানো হয়েছিল সকাল ৬ টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিধি-নিষেধের কিছুটা শিথিলতা থাকবে কিন্তু বাকি সময়ে কড়া বিধি-নিষেধ চলবে। এই লকডাউন এর ফলে তেলেঙ্গানায় বর্তমানে করোনাভাইরাস বেশ খানিকটা নিয়ন্ত্রণে। তাই এই পথে হাঁটলেন।

আরও পড়ুন -  Aindrila-Sabyasachi: অভিনেতা সব হারিয়ে নিঃস্ব, মৃত্যুর কাছে হার মানলো, সব্যসাচী-ঐন্দ্রিলার ভালোবাসা

Latest News

Web Series: ঝড় উড়িয়েছে নেটজগতে রোমান্সে ভরপুর ওয়েব সিরিজটি, একদম বাচ্চাদের সামনে দেখবেন না

Web Series: ঝড় উড়িয়েছে নেটজগতে রোমান্সে ভরপুর ওয়েব সিরিজটি, একদম বাচ্চাদের সামনে দেখবেন না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img