38 C
Kolkata
Thursday, May 2, 2024

বরুনের পুত্রসন্তানের সঙ্গে পরিচয় করিয়ে দিলেন অভিনেতা, চার মাস হলো বিয়ে হয়েছে !

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   বরুণ (varun Dhawan) এবং নাতাশা (Natasha) বিয়ের মাত্র সাড়ে চার মাসের মাথায় মা-বাবা হলেন।

আরে, তাঁদের এই পুত্রসন্তান দু’ পায়ের নয়, চার পায়ের বাবা ও মা হলেন। বরুণ ও নাতাশা একটি সারমেয় নিয়েছেন। সে আপাতত নতুন বাবা-মায়ের কাছে এসে খুব খুশি। তবে বরুণের শেয়ার করা ভিডিও দেখে মনে হচ্ছে, সে একটু বেশি মাত্রায় বাবা ভক্ত। বরুণের মাটিতে আরাম করে শুয়েও শান্তি নেই। বরুণের ছেলে সেখানেও বাবার কোলে উঠে তাঁকে আদর করতে ব্যস্ত। তবে বরুণ ও নাতাশা এখনও ছেলের নাম ঠিক করে উঠতে পারেননি। তাঁরা অনুরাগীদের কাছে জানতে চেয়েছেন তাঁদের সারমেয়-সন্তানের কি নাম রাখা যায় ? বরুণকে শুভেচ্ছা জানিয়েছেন নেটিজেনরা। তার পাশাপাশি প্রচুর নামের সাজেশন জমা পড়েছে বরুণের কমেন্ট বক্সে। অভিনেতা অভিষেক ব্যানার্জী (Abhishek Banerjee) সাজেস্ট করেছেন ‘লোকি’ নামটি। জ‍্যাকলিন (jackline Fernandez) বলেছেন, তাঁর বিড়ালদের সঙ্গে বরুণের সারমেয়র ডেটিং ফিক্স করতে। জোয়া (Zoya akhtar) তো রীতিমতো অপেক্ষা করছেন, মিষ্টি ডগি’কে আদর করার জন্য।

 

View this post on Instagram

 

A post shared by VarunDhawan (@varundvn)

লকডাউনের আগেই আমন কৌশিক (aman koushik) পরিচালিত ফিল্ম ‘ভেড়িয়া’-র শুটিং শেষ করেছেন বরুণ। এই ফিল্মে বরুণের বিপরীতে অভিনয় করছেন কৃতি শ‍্যানন (kriti shyanon)।

আরও পড়ুন -  Lockdown: মিঠাইকে ছেড়ে শ্রাবন্তীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন উচ্ছেবাবু ! নতুন ভিডিও এল প্রকাশ্যে

Latest News

Short Film: চরম কুকীর্তি গৃহবধূর সন্তান পাওয়ার জন্য, শর্ট ফিল্মটি দেখার আগে দরজা জানালা বন্ধ করুন

Short Film: চরম কুকীর্তি গৃহবধূর সন্তান পাওয়ার জন্য, শর্ট ফিল্মটি দেখার আগে দরজা জানালা বন্ধ করুন।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img