38 C
Kolkata
Friday, May 17, 2024

টলিউডে আবার নক্ষত্র পতন, বাংলার গুণীজনেরা একে একে চলে যাচ্ছেন, না ফেরার দেশে !

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   প্রয়াত নায়িকা স্বাতীলেখা সেনগুপ্ত। সত্যজিৎ রায়ের ‘ঘরে বাইরে’ ছবির ‘বিমলা’ ওরফে স্বাতীলেখা সেনগুপ্ত। জানা যাচ্ছে, কিডনি বিকল হয়ে মাত্র ৭১ বছর বয়সে মৃত্যু হয়েছে অভিনেত্রীর। হৃদরোগে আক্রান্ত হয়ে কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন অভিনেত্রী। ডায়ালিসিস চলছিল তাঁর। এমনকি ২১ দিন আইসিইউতেও ভর্তি ছিলেন স্বাতীলেখা। গত মাসে ২২ শে মে ছিল অভিনেত্রীর জন্মদিন।

আরও পড়ুন -  Dance Video: মুসকান বেবির গোলাপি পোশাকে উদ্দাম নাচ, ভরা মঞ্চ কেঁপে গেল

১৯৮৪ সালে সৌমিত্র চট্টোপাধ্যায় এবং ভিক্টর বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে রুপোলি পর্দায় অভিনয়ের যাত্রা শুরু স্বাতীলেখার। সত্যজিৎ রায়ের বিখ্যাত ছবি ‘ঘরে বাইরে’ সিনেমার ‘বিমলা’ চরিত্র এখনো বাঙালি সিনেপ্রেমীদের কাছে চির স্মরণীয়। প্রথম সিনেমাতে সৌমিত্র ও স্বাতীলেখার জুটিকে পছন্দ করেছিলেন সিনেপ্রেমীরা। দীর্ঘ ৩১ বছর পরে সৌমিত্রর সঙ্গেই আবার পর্দায় অভিষেক করলেন তিনি। প্রযোজক-পরিচালক নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের হাত ধরে বড় পর্দায় এই জুটিকে দর্শক দেখেন। ‘বেলাশেষে’ সিনেমায় সৌমিত্র-স্বাতীলেখার ৫০ বছরের বিবাহিত জীবন কেমন তাই দেখিয়েছিলেন। এই জুটির রসায়ন দেখে আপ্লুত দর্শকদের চাহিদা অনুযায়ী ফের ‘বেলাশুরু’ সিনেমাতে অভিনয় করেন তাঁরা।

আরও পড়ুন -  বিয়ে-পরকীয়া-বিচ্ছেদ নিয়ে টালমাটাল টলিউড, এই সময়ে বিয়ে ভাঙলেন আমির !

তবে নিয়তির এমনই খেল এই ছবি করোনার জন্য মু্ক্তি আটকে যায়। এদিকে এই সিনেমা মুক্তি পাওয়ার আগেই চলে গেলেন এই সিনেমার নায়ক-নায়িকা। গত বছর নভেম্বর ১৫ তে মারা যান সৌমিত্র চট্টোপাধ্যায়ের। বিশ্বনাথের কাছেই শেষ পর্যন্ত চলে গেলেন।

আরও পড়ুন -  Srabanti-Roshan: ডিভোর্স মামলা করলেন শ্রাবন্তী ! রোশনের থেকে মুক্তি পেতে

Latest News

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা।  তা হলে এটা সত্যি হলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img