23 C
Kolkata
Wednesday, May 8, 2024

জামাইষষ্ঠীতে পূর্ন দিবস ছুটি ঘোষণা করল রাজ্য সরকার, কর্মীরা খুব খুশি

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   জামাইষষ্ঠীতে ছুটি ঘোষণা করল রাজ্য সরকার। নবান্ন সূত্রে নির্দেশিকা দিয়ে সমস্ত সরকারি এবং আধা-সরকারি কর্মীকে জানিয়ে দেওয়া হয়েছে বুধবার জামাই ষষ্ঠী উপলক্ষে ছুটি দেওয়া হচ্ছে। করোনা পরিস্থিতিতেই এ বছরে জামাইষষ্ঠী কাটতে চলেছে বাঙালির। মেয়ের বাবা-মা এবছরও তাদের জামাইকে খাওয়াতে পারবেন না আগের মতন, কারন করোনা।

আরও পড়ুন -  আসছে পৌষকালী পুজো

প্রত্যেক বাড়িতে প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। আগে জামাইষষ্ঠীতে ছুটি থাকতো না, তাই সপ্তাহের দিনগুলির মধ্যে জামাইষষ্ঠী পড়লে অসুবিধা হতো জামাইদের। এবারে আরো একবার পূর্ন দিবস ছুটি পাওয়ার পরে অত্যন্ত খুশি কর্মীরা। তবে জামাইষষ্ঠীর দিনে নতুন করে বেশ কিছু নিয়ম জারি করা হচ্ছে। জানা যাচ্ছে, বুধবার থেকে ২৫ শতাংশ কর্মী নিয়ে সমস্ত অফিস খুলবে।

আরও পড়ুন -  By-Election: আক্রমণ অভিষেকের, ED এবং CBI বিজেপির দুই ভাই

তবে বিষয়টি বেসরকারি অফিস এর ক্ষেত্রে হলেও সরকারি অফিসের ক্ষেত্রে বৃহস্পতিবার থেকে এই নিয়ম কাজ করবে। ১৭ তারিখ থেকে ২৫ শতাংশ কর্মী নিয়ে কাজ শুরু হবে সরকারি অফিসে। বুধবার থেকে বেসরকারি অফিস খোলা শুরু হবে।এছাড়াও আরও বিভিন্ন ধরনের নতুন নিয়ম জারি হচ্ছে পশ্চিমবঙ্গে।

আরও পড়ুন -  ‘বুড়ি’, কটাক্ষের শিকার অভিনেত্রী রচনা ব্যানার্জী, মেকাপ ছাড়া

Latest News

Web Series: ঝড় উড়িয়েছে নেটজগতে রোমান্সে ভরপুর ওয়েব সিরিজটি, একদম বাচ্চাদের সামনে দেখবেন না

Web Series: ঝড় উড়িয়েছে নেটজগতে রোমান্সে ভরপুর ওয়েব সিরিজটি, একদম বাচ্চাদের সামনে দেখবেন না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img