30 C
Kolkata
Monday, May 6, 2024

মনামী’র মা করোনার সঙ্গে লড়াই করেছেন, নিজেই জানালেন সেই কথা

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   করোনার (Corona Virus) বিরুদ্ধে লড়াই করছিলেন তাঁর মা। ফেসবুকে জানালেন অভিনেত্রী মনামী ঘোষ (Monami Ghosh)। মা হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পরই ফেসবুকে লড়াইয়ের কাহিনি জানান অভিনেত্রী।

ফেসবুক পোস্টে (Facebook) মনামী জানান, কোনওদিন কোনও খারাপ খবর তিনি ফেসবুকে শেয়ার করেননি। তাই একটি ভাল খবরই শেয়ার করছেন অনুরাগী ও বন্ধুদের সঙ্গে। এরপরই কোভিডের বিরুদ্ধে লড়াইয়ের কথা জানান টলিউড অভিনেত্রী। লেখেন, “২২ দিনের একটা লড়াই কিছুটা জিতে আর বাড়ি এলাম মা-কে নিয়ে। মা লড়ল বেডে শুয়ে আর আমি কখনও আইসিইউ বেডের সামনে দাঁড়িয়ে, কখনও হাসপাতালের বাইরে বা কখনও বাড়িতে রাত জেগে…কিছু মানুষ ছাড়া এই লড়াই লড়তেই পারতাম না… শিবপ্রসাদ মুখোপাধ্যায় একদম ঠিক সময় তোমার ফোনটা না এলে বোধহয় ঠিক সময় লড়াইটা শুরুই করতে পারতাম না। সৈকত ভাদুড়ি তুমি যা যা করেছো এই ক’দিনে, মায়ের একটা ছেলে থাকলে এটাই করত। অনিন্দিতা সেনগুপ্ত তুমি আমার কাছে অ্যাঞ্জেল ছিলে আর থাকবে… ডা. প্রতীম সেনগুপ্তকে ধন্যবাদ দেওয়ার ভাষা নেই। বেলভিউ ক্লিনিকের প্রত্যেক কর্মীকে ধন্যবাদ আমার মায়ের খেয়াল রাখার জন্য।” লড়াই এখনও অনেক বাকি বলেই জানান মনামী। পাশাপাশি ইন্ডাস্ট্রির কিছু বন্ধু এবং পরিবারের সকলকে ক্রমাগত মনের বল বাড়ানোর জন্য ধন্যবাদ দেন অভিনেত্রী।

আরও পড়ুন -  করোনা আক্রান্ত যোগী আদিত্যনাথ। অন্যদিকে অখিলেশ যাদব

মনামীর এই ফেসবুক পোস্টে মন্তব্য করছেন অনেকেই। অভিনেত্রীকে যেন তাঁর মা-কে সাবধানে রাখেন, সেই পরামর্শ দিয়েছেন দেবদূত ঘোষ, রূপা ভট্টাচার্যর মতো তারকারা। মনামীর মায়ের আরোগ্য কামনা করেছেন তাঁর অনুরাগীরাও। অভিনেত্রীকেও মনে জোর রাখার পরামর্শ দিয়েছেন অনেকে। এই সময়ে মাথা ঠাণ্ডা করে চলতে হয় ।

আরও পড়ুন -  Real Madrid: ২-১ গোলের জয় পেয়েছে রিয়াল মাদ্রিদ

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img