34 C
Kolkata
Saturday, May 4, 2024

করোনা আক্রান্ত যোগী আদিত্যনাথ। অন্যদিকে অখিলেশ যাদব

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ    উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ (Yogi Adityanath)। বুধবার টুইট করে নিজেই জানালেন সে কথা। একই সঙ্গে বললেন, আপাতত সেলফ আইসোলেশনে রয়েছেন তিনি।

সম্প্রতি তাঁর দপ্তরের একাধিক আধিকারিক মারণ ভাইরাসে আক্রান্ত হওয়ায় নিজেকে কোয়ারেন্টাইনে রেখেছিলেন তিনি। তার মধ্যেই এসে পৌঁছয় তাঁর করোনা রিপোর্ট। আর তাতেই দেখা যায়, তাঁর শরীরেও থাবা বসিয়েছে কোভিড-১৯। টুইটারে যোগী লিখেছেন, “শরীরে করোনার সামান্য উপসর্গ দেখা দেওয়ায় টেস্ট করিয়েছিলাম। রিপোর্ট পজিটিভ এসেছে। সেই জন্য বর্তমানে সেলফ আইসোলেশনে রয়েছি। চিকিৎসকদের পরামর্শ মেনে চলছি। আপাতত সব কর্মসূচি ভারচুয়ালি সারব।” এরপরই জানান, “সরকারি কাজকর্য আগের মতোই চলছে। তবে যাঁরা আমার সংস্পর্শে এসেছেন, তাঁরা করোনা টেস্ট করিয়ে নিন এবং কোভিডবিধি মেনে চলুন।” মহারাষ্ট্র, তামিলনাড়ু, কেরলের মতো উত্তরপ্রদেশেও লাফিয়ে বাড়ছে করোনা সংক্রমণ। উদ্বেগ বাড়াচ্ছে দৈনিক আক্রান্ত ও মৃতের সংখ্যা।

মঙ্গলবারের রিপোর্টই বলছে, অতীত রেকর্ড ভেঙে একদিনে যোগীর রাজ্যে করোনা আক্রান্ত হয়েছেন ১৮ হাজার ২১ জন। প্রাণ হারিয়েছেন ৮৫জন। এবার করোনার কোপ থেকে রক্ষা পেলেন না মুখ্যমন্ত্রীও। এদিকে, মারণ ভাইরাস থাবা বসিয়েছে অখিলেশ যাদবের শরীরেও। টুইট করে তিনি জানিয়েছেন, চিকিৎসকদের পরামর্শ মেনে তিনিও সেলফ কোয়ারেন্টাইনে রয়েছেন। সম্প্রতি তাঁর সংস্পর্শে আসা প্রত্যেককে করোনা পরীক্ষার আবেদনও জানিয়েছেন তিনি।

আরও পড়ুন -  কোভিড-১৯ - গুজব বনাম প্রকৃত ঘটনা

Latest News

Railway Group D Recruitment: গ্রুপ-ডিতে নিয়োগ ভারতীয় রেলে, আবেদনের নিয়ম জানুন

Railway Group D Recruitment: গ্রুপ-ডিতে নিয়োগ ভারতীয় রেলে, আবেদনের নিয়ম জানুন।  খুশির খবর দিল ভারতীয় রেল চাকরিপ্রার্থীদের জন্য। সম্প্রতি ভারতীয়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img