34 C
Kolkata
Sunday, May 5, 2024

‘ যশ ’ নিয়ে বসিরহাটবাসীকে সতর্ক করলেন নুসরত, বাড়িতে থাকুন, ভিডিও দিয়ে সতর্ক করলেন

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   ভিডিও পোস্ট করে নিজের লোকসভা কেন্দ্র বসিরহাটের বাসিন্দাদের এই বার্তাই দিলেন নুসরত জাহান।

ঘূর্ণিঝড় যশের (Cyclone Yaas) খবর আসার পর থেকে কম কটাক্ষের মুখে পড়তে হয়নি নুসরতকে। সম্প্রতি অভিনেতা যশ দাশগুপ্তর সঙ্গে তাঁর সম্পর্কের গুঞ্জন ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। টলিপাড়া এই জুটি রিয়েল লাইফেও জুটি বেঁধেছেন কি না, তা জানতে তুমুল আগ্রহ নেটিজেনদের। আর সেই যশের নামের সঙ্গে সাইক্লোনের নামের মিল থাকায় ট্রোলড হতে হয় অভিনেত্রী-সাংসদ নুসরতকে (Nusrat Jahan)। সোমবার নিজের একটি ফটোশুটের ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন অভিনেত্রী। ভিডিওতে অফ শোল্ডার গাউনে মোহময়ী হয়ে ক্যামেরার সামনে পোজ দিয়েছিলেন তিনি। এই ভিডিও নিয়েই প্রতিক্রিয়া দিতে গিয়েই ফের যশের নাম উল্লেখ করে বিদ্রুপ করে একাংশ। বোল্ড ফটোশুটের ভিডিওকে “যশ আসার প্রস্তুতি” বলেও ব্যাখ্যা করেছেন একজন। সমালোচনাকে বিশেষ পাত্তা না দেননি নুসরত। ফেসবুকে একটি ভিডিও পোস্ট করে নুসরত বসিরহাটবাসীদের উদ্দেশে সতর্ক বার্তা দিয়েছেন। তিনি বলেন, “আমার বসিরহাটের বাসিন্দা তথা গোটা বঙ্গবাসীকে বলব, সতর্ক থাকুন। আমরা বড়সড় একটা সাইক্লোনের সম্মুখীন হতে পারি। আপনাদের কাছে অনুরোধ বাইরে বেরবেন না। ইলেকট্রিক্যাল ল্যাম্পটপোস্ট থেকে দূরে থাকুন। মোবাইল-এমার্জেন্সি লাইট চার্জ করে রাখবেন। যদি মনে হয় বাড়িতে থাকা নিরাপদ নয়, সে ক্ষেত্রে আমাদের আশ্রয়কেন্দ্রগুলিতে গিয়ে থাকতে পারেন। স্থানীয় নেতৃত্বের সঙ্গে যোগাযোগ রাখুন। এক সঙ্গে এই পরিস্থিতির বিরুদ্ধে লড়ব।” উল্লেখ্য, গত বছর আমফানের সময়ও বসিরহাটের সাংসদ ( MP) হিসেবে নুসরতের ভূমিকার সমালোচনাও করা হয়েছিল। এবার স্রেফ যশের নামের জন্য কটাক্ষের মুখে পড়তে হয় তাঁকে।

আরও পড়ুন -  Nusrat Jahan: সময় কম, বৃহস্পতিবারই মা হতে চলেছেন নুসরত জাহান !

Latest News

Web Series: জামাই মিটিয়ে দিলেন শাশুড়ির গোপন চাহিদা, সিরিজের সব দৃশ্য রয়েছে সাহসিকতার চরম সাহস

Web Series: জামাই মিটিয়ে দিলেন শাশুড়ির গোপন চাহিদা, সিরিজের সব দৃশ্য রয়েছে সাহসিকতার চরম সাহস।  Web Series টি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img