40 C
Kolkata
Monday, April 29, 2024

ইস্তফা দিলেন মমতা, রাজভবনে গিয়ে, বুধবার সকালে রাজভবনে শপথগ্রহণ হবে

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   সোমবার রাতে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় রাজভবনের রাজ্যপালের সাথে দেখা করতে যায়। সেখানেই তিনি মুখ্যমন্ত্রী পদ থেকে ইস্তফা দেন। এরপর আগামী বুধবার তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী পদে শপথ নেবেন তিনি।

রাজ্যপাল জগদীপ ধনকর মুখ্যমন্ত্রীর ইস্তফা গ্রহণ করে পরবর্তীর জন্য তাকে শুভেচ্ছা জানিয়েছেন। আজ সন্ধ্যেবেলা রাজভবনে গিয়ে রাজ্যপালের সাথে সাক্ষাৎ করেন মমতা বন্দ্যোপাধ্যায়। রীতি মেনেই পদত্যাগপত্র রাজ্যপালের হাতে তুলে নেয়। রাজ্যপাল মমতাকে দায়িত্বভার সামলানোর অনুরোধ জানিয়েছেন। এই বিষয়ে রাজ্যপাল জগদীপ ধনকর টুইট করে লিখেছেন, বিধানসভা ভোটে জয়ের জন্য মমতা বন্দ্যোপাধ্যায়কে আমি অনেক শুভেচ্ছা জানাই। তৃতীয়বারের জন্য তিনি মানুষকে সেবা করার সুযোগ পেয়েছেন।

আশাকরি রাজ্যের অতীত গৌরব তিনি পুনরুদ্ধার করবেন। দলীয় সূত্রে জানা গিয়েছে, আগামী বুধবার সকাল ১০ টা ৪৫ মিনিটে শপথ গ্রহণ করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। অন্যবার রেড রোডে হলেও এবার কোভিড পরিস্থিতি মাথা রেখে রাজভবনে শপথ গ্রহণ অনুষ্ঠান করা হবে। বাকিরা পরের দিন শপথ নেবেন।

আরও পড়ুন -  Mayor Of Kolkata: কলকাতার মেয়র হিসেবে শপথ নিলেন ফিরহাদ হাকিম

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img