31 C
Kolkata
Monday, April 29, 2024

‘ মোদী এবং মমতা ’ কয়েনের দুটি দিকঃ আসাদউদ্দিন ওয়াইসির

Must Read

টুঙ্কা সাহা, খবরইন্ডিয়াঅনলাইন, আসানসোলঃ
গতকাল আসানসোল রিলায়েন্স মাঠ সংলগ্ন এলাকায় এক নির্বাচনী জনসভা করলেন মিম দলের প্রধান আসাদউদ্দিন ওয়াইসির। আসানসোল উত্তরের মিমের প্রার্থী দিনেশ আজিজের সর্মথনে এই জনসভা করা হয়। এদিন হেলিকপ্টারে করে এসে পোলো মাঠে নামেন। সেখান থেকে সড়কপথে সভাস্থলে পৌছান তিনি। এদিন একাধিক ইসু নিয়ে তৃণমূল কংগ্রেসকে বিঁধলেন তিনি। ওয়াইসি একই সাথে বাংলার মুখ্যমন্ত্রী এবং দেশের প্রধানমন্ত্রীকে তীব্র কটাক্ষ করেন। সভামঞ্চ থেকে তিনি সরাসরি বক্তব্যে জানান, নরেন্দ্র মোদী এবং মমতা বন্দ্যোপাধ্যায়ের মধ্যে কোনো পার্থক্য নেই। দুজনেই একটি কয়েনের এপিঠ আর ওপিঠ।

আরও পড়ুন -  করোনা আতঙ্কে বন্ধ হয়ে রইল চন্দ্রচুড় মন্দির

এদিন জনসভায় সরাসরি বাংলার শাসক দলের বিরুদ্ধে তোপ দেগে ওয়াইসি জানান, ‘১০ বছরে মুসলিমদের জন্য কী করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়? চ্যালেঞ্জ করছি বলুক তৃণমূল। শুধু নাটক করছেন মমতা বন্দ্যোপাধ্যায়। মুসলমান দেখলেই মাথায় কাপড় দিচ্ছেন। এসব করে কী স্কুল কলেজ হবে’? এখানেই শেষ নয় তৃণমূল কংগ্রেস সম্পর্কে তিনি আরো মন্তব্য করেন, ‘এটা একটা নাটক কোম্পানি। এই রাজ্যে সব থেকে যদি বঞ্চনার শিকার কেউ হয়ে থাকে তবে তা সংখ্যালঘু মুসলিমরা। এই বঞ্চনাকে এবার শেষ করুন। সেই দিনই এই বঞ্চনার শেষ হবে যেদিন আপনাদের শক্তি বাড়বে।’ উত্তরপ্রদেশ, বিহার এবং মহারাষ্ট্রের পরে এবার বাংলায় তাদের ভিত মজবুত করতে প্রস্তুত তারা, তাই এদিনের সভায় সবশেষে তিনি দৃঢ় কণ্ঠে জানান, ‘আপনারা ভয় পাবেন না, ঘাবড়ে যাবেন না। বাংলায় আমাদের নেতৃত্ব তৈরি করতে হবে’। আসানসোলে মিম প্রধানের এই সভায় তৃণমূলের অন্দরে কিছুটা অস্বস্তির সৃষ্টি করবে বলেই মত রাজনৈতিক মহলের। শীতলকুচি ঘটনা প্রসঙ্গে আসাদুদ্দিন ওয়েসি বলেন, “আমি জানতে চাইছি, পশ্চিমবঙ্গে গরিবের রক্তের কোন মূল্য নেই।শীতলকুচিতে যাদের মৃত্যু হয়েছে। দিলীপ ঘোষ বলছেন, আরো চার পাঁচ টা শীতলকুচি হওয়া চাই”। মিমের প্রার্থী দানিশ আজিজ কে ভোট দিয়ে বিধানসভায় পাঠানোর আবেদন জানান তিনি।

আরও পড়ুন -  Tathagata Roy: তথাগত রায়ের ‘বিদায়’ জানানো ঘিরে জোর জল্পনা শুরু হয়েছে, রাজনৈতিক মহলে

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img