37 C
Kolkata
Sunday, May 5, 2024

৩০০ পর্বে পা দিল রাধিকা-কর্ণের ভালোবাসা, নানান ইস্যু নিয়ে ঝগড়া ঝামেলা লেগেই থাকে !

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   ৩০০ পর্বে পা দিল রাধিকা-কর্ণের ভালোবাসা, নানান ইস্যু নিয়ে ঝগড়া ঝামেলা লেগেই থাকে! প্রথমে এক বিজ্ঞাপন সংস্থার বস আর কর্মচারীর খুনসুটি নিয়ে এই ধারাবাহিকের গল্প শুরু হয়৷ দিন যত যায় রাধিকা আর কর্ণ একে ওপরকে ভালোবাসতে শুরু করেন। তবে প্রথমেই কেউ কাউকে স্বীকার করেনা। এরপর একদিন ঘটনাচক্রে রাধিকা আর কর্ণের বিয়ে হয়। ২৫০ পর্বের পর কর্ণের জীবনে ফিরে আসে কর্ণের পুরোনো প্রেম জাহ্নবী৷ জাহ্নবী কর্ণকে ফিরে পাওয়ার জন্য নানান ভাবে চক্রান্ত শুরু করে, জেলেও পাঠায়। রাধিকা এই কেস সলভ করে নিজের স্বামীকে বাড়ি ফিরিয়ে আনে।

ভুল বোঝাবুঝির কারণে এখন এই লাভ বার্ডস ফের আলাদা হয়েছে। গল্পে এসেছে ৫ বছরের লিপ। কর্ণ কলকাতায় নিজের ব্যবসার কাজ নিয়ে ব্যস্ত অন্যদিকে, রাধিকা এখন দার্জিলিং এর এক স্কুলের শিক্ষিকা। ৩০১ পর্বে সেলিব্রেশন হবে না তা কি করে সম্ভব। তাই তো শ্যুটিং করতে করতেই সেটে সবাই মেতেছিলেন ৩০০ মাইলস্টোন ছোঁওয়ার উদযাপনে। স্বস্তিকা দত্ত ওরফে ‘রাধিকা’র শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, সেটে ট্রলি, সোফা সেট ও ক্যামেরার পাশাপাশি ছোট্ট একটি টেবিল জুড়ে আলো, মোমবাতি আর হার্ট শেপে তৈরি কেক।

আরও পড়ুন -  President: দ্রৌপদী মুর্মু প্রথম আদিবাসী রাষ্ট্রপতি, ভারতের

Latest News

Web Series: বৌমা ধরলেন শ্বশুরের কুকীর্তি, রিলিজ হলো এই রকম সাহসী ওয়েব সিরিজ

Web Series: বৌমা ধরলেন শ্বশুরের কুকীর্তি, রিলিজ হলো এই রকম সাহসী ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img