35 C
Kolkata
Monday, May 6, 2024

ক্লিনবোল্ড নেটিজেনরা

Must Read

খবরইন্ডিয়াঅনলাইনঃ   শাহিদ কাপুর (shahid Kapoor) এর ঘরণী মীরা রাজপুত (Mira Rajput) ‘ট্রফি ওয়াইফ’ নন। মীরার ফ্যাশন সেন্স চোখে পড়ার মতো। কিছুদিন আগে শাহিদ ও মীরা ছুটি কাটাতে গিয়েছেন গোয়ায়।

গোয়ার সি-বিচে সান্ধ্য পার্টিতে মীরাকে দেখা গেল কালো রঙের হটকা ব্রালেট ও গোলাপি রঙের পালাজোয়। মীরার ছবিটি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। মীরা রাজপুত বরাবর বিভিন্ন ধরনের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে লাইমলাইটে থাকতে পছন্দ করেন। এমনকি শোনা যাচ্ছে, মীরা ফিল্মে ডেবিউ করার কথাও ভাবছেন। মীরা দুই সন্তানের মা হওয়ার পাশাপাশি নিজের ফিগারকে ঠিক রাখার জন্য নিয়মিত শরীরচর্চা করেন।

একটি পার্টিতে আলিয়া ভাট (Alia bhatt) কে দেখা গিয়েছিল কালো রঙের ব্রালেট টপ পরে। ইতিমধ্যেই মীরা আবারও উষ্ণতা ছড়ালেন নেটদুনিয়ায়। সম্প্রতি গোয়ায় ছুটি কাটাতে গিয়েছেন শাহিদ ও মীরা। তার মধ্যেই একটি লাইক রয়েছে তাঁর স্বামী শাহিদের তরফ থেকেও। ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে মীরা লিখেছেন, সব কিছু এলোমেলো হয়ে যাওয়ার আগের মুহূর্তের অনুভূতি।

আরও পড়ুন -  Koushani Mukherjee: হট লুকে কৌশানী! লাল-হলুদের সাথে একাকার

Latest News

Weather Forecast: কালবৈশাখী আসছে, প্রবল বৃষ্টিতে এলোমেলো পরিস্থিতি তৈরি হবে এই সব জেলায়

Weather Forecast: কালবৈশাখী আসছে, প্রবল বৃষ্টিতে এলোমেলো পরিস্থিতি তৈরি হবে এই সব জেলায়।  গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img