39 C
Kolkata
Wednesday, April 24, 2024

হরিনাম সংকীর্তন এর আনন্দে মেতে উঠল জঙ্গলমহল

Must Read

সৌমী মণ্ডল, খবরইন্ডিয়াঅনলাইন, রাইপুরঃ   এক বছরের খরা কাটিয়ে হরিনাম সংকীর্তন এর আনন্দে মেতে উঠল জঙ্গলমহলের শিরোমণিপুর কাঁকড়াশোল গ্রাম ষোলোআনা কমিটি। এ বছর তাদের নাম সংকীর্তনের বার বছর পূর্ণ হল। পঞ্চমরাত্রি ব্যাপী নাম সংকীর্তন শুরু হয়েছে গতকাল, বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে। পাঁচ দিন ধরে চলবে এই নাম সংকীর্তন অনুষ্ঠান।

আরও পড়ুন -  Monami Ghosh: চাবুক ফিগারে বাঁধনভাঙা মনামী, ডিপনেক ব্লাউজের ফাঁকে উপচানো যৌবন

বিভিন্ন প্রান্ত থেকে বিশেষ ছয়টি নাম সংকীর্তনে অংশগ্রহণ করেছে এই মঞ্চে। নাম সংকীর্তন উপলক্ষে এলাকায় উৎসাহ-উদ্দীপনা চোখে পড়ার মতো। নাম সংকীর্তন উপলক্ষ্যে বিভিন্ন গ্রাম থেকে আত্মীয়-স্বজন এসে হাজির হয়েছেন। গ্রামবাসী প্রদীপ মণ্ডল, দেবু মন্ডল, অপূর্ব মন্ডল, বিশ্বজিত মন্ডল এবং শিশির মন্ডল রা বলেন, এটা আমাদের বাৎসরিক উৎসব। এই উৎসবকে কেন্দ্র করে আমরা মিলন মেলায় হাজির হই। সমস্ত সম্প্রদায়ের মানুষ এই উপলক্ষে নাম সংকীর্তন মঞ্চে হাজির হন, এবং নাম শ্রবণ করেন। তাছাড়া আমাদের এই মহাপ্রভু ও রাধারনীর ভান্ডারে সেবা করেন সংকীর্তনের শুনতে আসা মানুষজন থেকে শুরু করে সব সম্প্রদায়ের অতিথিবৃন্দ। এই উৎসব না হলে আমাদের মন ভারাক্রান্ত হয়ে যায়। গত বছর করোনার কারণে আমরা নামসংকীর্তন আয়োজন করতে পারিনি, খুব কষ্টে কাটিয়েছি সারা বছর। এবছর আবার আনন্দে মেতে উঠেছে গ্রামবাসী থেকে শুরু করে এলাকার মানুষজন।

আরও পড়ুন -  Video: সবুজ শাড়ির সাথে কাপ ব্লাউজ পরা, দুষ্টুমি করে চেহারা দেখালও Sapna Chaudhary, পাগল নেট ভক্তরা দেখে

Latest News

ফের বিষ্ফোরক স্বস্তিকা, এবার কি বলেছেন?

ফের বিষ্ফোরক স্বস্তিকা, এবার কি লিখেছেন? বাংলা বিনোদন। বাংলা বিনোদন, সমৃদ্ধ ইতিহাস ও ঐতিহ্য বহন করে, যা শুধুমাত্র মনোরঞ্জনের মাধ্যম সীমাবদ্ধ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img