31 C
Kolkata
Monday, May 6, 2024

প্রথম দফার নির্বাচনে ইভিএম-এ কারচুপির অভিযোগ তুললেন পুরো ও নগরোন্নয়ন দপ্তরের মন্ত্রী ফিরহাদ হাকিম

Must Read

সুমিত ঘোষ, খবরইন্ডিয়াঅনলাইন, মালদাঃ
যে আশঙ্কা করেছিলেন দলনেত্রী মমতা ব্যানার্জি সেই আশঙ্কাই সত্যি হলো। এবার প্রথম দফার নির্বাচনে ইভিএম-এ কারচুপির অভিযোগ তুললেন পুরো ও নগরোন্নয়ন দপ্তরের মন্ত্রী ফিরহাদ হাকিম। তিনি বলেন, ইভিএম ম্যানুপুলেট করে এবং নির্বাচন কমিশনকে ফিট করেই বিজেপি বেঁচে আছে। শনিবার দুপুরে বিধানসভার নির্বাচনী প্রচারে চাঁচলে এসে একথা বলেন মন্ত্রী ফিরহাদ হাকিম। পাশাপাশি তিনি জনসভায় বক্তব্য রাখতে গিয়ে চাঁচল পুরসভা অনুমতি রাজ্যপাল দিয়েছেন সেটিও বিধানসভা নির্বাচন ঘোষণা হওয়ার আগেই হয়েছে। এতে নির্বাচন বিধি ভঙ্গের কোন বিষয় নেই।

মন্ত্রী ফিরহাদ হাকিম স্পষ্ট ভাষায় এদিন বলেছেন, নির্বাচন কমিশনের ভূমিকা নিয়ে যথেষ্ট সন্দেহ রয়েছে। ইভিএমে কারচুপি হচ্ছে সেটা আমরা ধরে নি। আমপাবলিক সেই বিষয়টি সামনে এনেছে। আমরা নির্বাচন কমিশনের কাছে অভিযোগ জানিয়েছি। কাজেই বিষয়টি পরিস্কার যে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি ইভিএম নিয়ে যে আশঙ্কা করেছিলেন, সেরকমই ঘটনা ঘটেছে। এক্ষেত্রে নির্বাচন কমিশনকে নিরপেক্ষ হওয়া দরকার।
শনিবার দুপুরে চাঁচল বিধানসভা কেন্দ্রের চাঁচল শহরের কলমবাগান এলাকায় তৃণমূলের একটি নির্বাচনী জনসভার আয়োজন করা হয়।

আরও পড়ুন -  রাজ্যে ফের চালু হলো কনটেইনমেন্ট জোন, দেখুন কোন এলাকাগুলি এলো এই জোনের আওতায়

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img