27 C
Kolkata
Friday, May 10, 2024

তৃণমূলের ব্যানার ছিঁড়ে ফেলার অভিযোগ উঠলো বিজেপির বিরুদ্ধে,ব্যানার ছেঁড়াকে কেন্দ্র করে তৃণমূলের বিডিও অফিস ঘেরাও

Must Read

টুঙ্কা সাহা, খবরইন্ডিয়াঅনলাইন, আসানসোলঃ
রাতের অন্ধকারে সালানপুর ব্লকের আল্লাডি মোড় ও জেমারী পেট্রোল পাম্পের সামনে লাগানো তৃণমূল কংগ্রেসের প্রার্থী বিধান উপাধ্যায়ের ছবি দেওয়া ব্যানার ছিঁড়ে ফেলার অভিযোগ উঠলো বিজেপির বিরুদ্ধে। অভিযোগ অস্বীকার করেন বিজেপি।

এই প্রসঙ্গে স্থানীয় এক ব্যাক্তি বলেন, আমি রাতে হঠাৎ করে কিছু আওয়াজ শুনতে পারি গিয়ে দেখি কিছু ব্যাক্তি ব্যানার গুলি ছিঁড়ে ফেলছে।
তৃণমূল কংগ্রেসের ব্লকের সাধারণ সম্পাদক ভোলা সিং অভিযোগ জানান, রাতের অন্ধকারে চোরের মত তৃণমূল কংগ্রেসের ব্যানার গুলি ছিঁড়ে ফেলে বিজেপি,তারা জানে সালানপুর ব্লকে তাদের হার নিশ্চিত তাই এইসব কান্ড করে মানুষের সামনে আসতে চাইছে।
কিছু কিছু জায়গায় তারা ব্যানার ছিঁড়ে জ্বালিয়ে দেওয়ার চেষ্টা করেছে। আমরা এই নিয়ে বিডিও অফিস ঘেরাও করে অভিযোগ জানিয়ে তদন্তের দাবি জানাই। যদি ২৪ঘন্টার মধ্যে দোষীদের শাস্তি না হয় তবে বড় আন্দোলন গড়ে তোলা হবে।

আরও পড়ুন -  Bonus: কোম্পানির বোনাস ৪০ কর্মীকে, ৯০ কোটি টাকা!


এই প্রসঙ্গে বিজেপি নেতা মনোজ তেওয়ারী বলেন, বিজেপি এই সব কাজ করেনা, আমরা এই ঘটনার নিন্দা জানাই, আমার অনুমান হচ্ছে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের জেরে এই সব ঘটনা ঘটছে আর তৃণমূল বিজেপিকে বদনাম করার জন্য বিজেপির ঘাড়ে দোষ চাপাচ্ছে। এলাকার সাধারণ মানুষ যখন আমাদের সাথে রয়েছে তবে এই সব কাজ করে কি লাভ ?

আরও পড়ুন -  চর্যাপদের নাট্যমেলা, সেমিনার ও কর্মশালা সহ একগুচ্ছ কর্মসূচি অনুষ্ঠিত হল

Latest News

Short Film: অবৈধ সম্পর্ক গড়লেন গৃহবধূ এক ট্যাক্সি ড্রাইভারের সাথে, শর্ট ফিল্মটি দেখতে গেলে ঘর আগে বন্ধ করুন

Short Film: অবৈধ সম্পর্ক গড়লেন গৃহবধূ এক ট্যাক্সি ড্রাইভারের সাথে, শর্ট ফিল্মটি দেখতে গেলে ঘর আগে বন্ধ করুন।  Short Film...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img