32 C
Kolkata
Sunday, May 5, 2024

২০২১এর এয়ারো ইন্ডিয়ার জন্য সংবাদ মাধ্যমের নিবন্ধীকরণের প্রক্রিয়া শুরু

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, নয়াদিল্লিঃ ত্রয়োদশ ২০২১ এয়ারো ইন্ডিয়া প্রদর্শনী ফেব্রুয়ারির ৩-৭ তারিখ পর্যন্ত কর্ণাটকের বেঙ্গালুরুর ইয়ালেহাঙ্কা বিমান বাহিনীর ঘাঁটিতে অনুষ্ঠিত হবে।

দোশরা নভেম্বর অর্থাৎ আজ থেকে আগামী ৬ই ডিসেম্বর পর্যন্ত এই প্রদর্শনীতে যেসমস্ত সংবাদ মাধ্যমের প্রতিনিধিরা যোগ দিতে চাইবেন তাঁরা অনলাইনের মাধ্যমে তাদের নাম নিবন্ধীকৃত করতে পারবেন। এর জন্য কোন অর্থ দিতে হবেনা। তবে যেসব বিদেশী সাংবাদিকরা এই প্রদর্শনীতে আসতে চাইবেন তাঁদের বৈধ জে-ভিসা থাকতে হবে।

আরও পড়ুন -  SIT: আমতার ঘটনার তদন্তে সিটের সদস্যরা

https://aeroindia.gov.in/media/mediaregcontent এই ওয়েবসাইটের মাধ্যমে নিবন্ধীকরণের সময়, সংবাদ মাধ্যমের বৈধ পরিচয়পত্রের নাম্বার, পিআইবি অথবা রাজ্যের অ্যাক্রেডিটেশন নাম্বার, সরকারি পরিচয় পত্রের কার্ড নাম্বার এবং ৫১২ কেবি-র কম সাইজের ছবি আপলোড করতে হবে।

আরও পড়ুন -  Marital Discord: স্বামী-স্ত্রীর সম্পর্ক হয় সবচেয়ে মধুর, দাম্পত্য কলহের কারণ ও সমাধান

৫ দিনের এই বাণিজ্যিক প্রদর্শনীতে প্রতিরক্ষা সরঞ্জাম প্রস্তুতকারক শিল্পের বড় বড় সংস্থা এবং বিনিয়োগকারীরা ছাড়াও দেশ-বিদেশের নীতি নির্ধারকরা উপস্থিত থাকবেন বলে আশা করা হচ্ছে। এয়ারো ইন্ডিয়া তথ্য, ধারণা ও বিমান পরিবহণ শিল্পের নতুন নতুন উদ্ভাবনের বিষয়ে আদান-প্রদানের ক্ষেত্রে অনন্য সুযোগ তৈরি করবে। এছাড়াও মেক ইন ইন্ডিয়া কর্মসূ্চির মাধ্যমে দেশীয় বিমান পরিবহন শিল্পের ক্ষেত্রে এই প্রদর্শনী সহায়ক হবে। প্রায় ৫০০ দেশী-বিদেশী সংস্থা এই প্রদর্শনীতে অংশ নেবে বলে মনে করা হচ্ছে। সূত্র – পিআইবি।

আরও পড়ুন -  অঙ্গুরি ভাবি, হালকা নীল পোশাকে দর্শকদের নজর কাড়লেন, নতুন সেন্সেশন ইনস্টাগ্রামে

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img