31 C
Kolkata
Monday, June 17, 2024

Web Series: শ্বশুরের গোপন চাহিদা মেটালেন ছেলের বৌ, আগে বন্ধ করুন দরজা, এরপর দেখুন সিরিজটি

করোনার সময় মানুষ ঘরের মধ্যে বন্দি ছিলেন। সেই সময় থেকে মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মগুলিকে সাথী করেছিলেন। সেইটা এখনও সমানভাবে রয়ে গিয়েছে। নানান ওয়েব মিডিয়াতে বহু সিরিজ রিলিজ হচ্ছে।

Must Read

Web Series: শ্বশুরের গোপন চাহিদা মেটালেন ছেলের বৌ, আগে বন্ধ করুন দরজা, এরপর দেখুন সিরিজটি।

Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ! আজকের দিনে এই শব্দটি আমাদের কাছে কতটা পরিচিত, কতটা প্রিয়, তা বলা বাহুল্য। টেলিভিশনের ধারাবাহিকতার বন্ধন ছাড়িয়ে, ইন্টারনেটের মাধ্যমে, ঘরে বসেই যে অফুরন্ত বিনোদন পেয়ে যাচ্ছি, তার নামই ওয়েব সিরিজ।

কি এই ওয়েব সিরিজ?

সহজ ভাষায় বলতে গেলে, একাধিক পর্বের একটি গল্প, যা ইন্টারনেটের মাধ্যমে প্রচারিত হয়, তাকেই ওয়েব সিরিজ বলা হয়। টেলিভিশনের ধারাবাহিকতার মতোই, এখানেও একটি নির্দিষ্ট কাহিনী থাকে, যা একাধিক পর্বে বিভক্ত থাকে।

কোথায় দেখবেন ওয়েব সিরিজ?

বিভিন্ন OTT (Over-The-Top) প্ল্যাটফর্মে ওয়েব সিরিজ দেখার সুযোগ রয়েছে। এরকম অনেক প্ল্যাটফর্মে প্রচুর ওয়েব সিরিজ আপলোড করা থাকে।

আরও পড়ুন -  এই ওয়েব সিরিজ আশ্রমকে টেক্কা, ১৮ বছর না হলে দেখবেন না

কেন ওয়েব সিরিজ এত জনপ্রিয়?

ওয়েব সিরিজে বিভিন্ন ধরনের বিষয়বস্তু দেখা যায়। রোম্যান্স, থ্রিলার, কমেডি, অ্যাকশন, ডকুমেন্টারি – সব ধরনের গল্পই ওয়েব সিরিজে উপভোগ করা যায়।

টেলিভিশনের ধারাবাহিকতার মতো সেন্সরশিপের বন্ধন ওয়েব সিরিজে তেমন নেই। ফলে, নির্মাতারা তাদের সৃজনশীলতার পূর্ণ ব্যবহার করতে পারেন।

টেলিভিশনের নির্দিষ্ট সময়সূচীতে আটকে থাকার দরকার নেই। যেকোনো সময়, যেকোনো স্থানে, ইচ্ছামতো ওয়েব সিরিজ দেখার সুযোগ রয়েছে।

ওয়েব সিরিজ – বিনোদনের নতুন নেশা।

টেলিভিশনের ধারাবাহিকতার বিকল্প হিসেবে, ওয়েব সিরিজ দিন দিন জনপ্রিয় হয়ে উঠছে। বিষয়বস্তুর বৈচিত্র্য, স্বাধীনতা, এবং বিনোদনের নতুন দিগন্ত উন্মোচন করে ওয়েব সিরিজ জয় করে নিচ্ছে দর্শকদের মন।

আরও পড়ুন -  আশ্রমের পাম্মি নজর কেড়েছেন এই সিরিজে অভিনয় দিয়ে, নেট দর্শকরা স্বীকার করেছে

আপনিও যদি এখনো ওয়েব সিরিজের জগতে প্রবেশ না করে থাকেন, তাহলে দেরি কেন? আজই শুরু করুন, এবং উপভোগ করুন বিনোদনের নতুন নেশা!

বাড়িতে বসে সিরিজ দেখার একটা আলাদাই মজা আছে। দর্শকরা ইতিমধ্যেই বুঝে গেছেন।

কিন্তু অবশ্যই আপনার প্রাইভেসি দেখবেন। এই রকমের ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়। এইগুলি বড়দের সামনে অথবা ছোটদের সামনে দেখা যাবে না। সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা হচ্ছে সর্বত্র।

আরও পড়ুন -  Jalebi Bai: সীমা ছাড়িয়ে গিয়েছে বোল্ডনেসের উল্লুর এই সিরিজ, ‘জালেবি বাই’এর ঝলক, ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

নানান ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে বহু গল্প নিয়ে সিরিজ রিলিজ হয়।এইগুলি দেখে নেটভক্তরা খুবই খুশী হন।

কিছুদিন আগে উল্লু অ্যাপ্লিকেশনে রিলিজ করা হয়েছে “জানে আঞ্জানে মে” নামের একটি সাহসী ওয়েব সিরিজ। এই ওয়েব সিরিজের গল্পটি মূলত বৌমা এবং শ্বশুরের মধ্যে শারীরিক সম্পর্কের ভিত্তিতে নির্মাণ করা হয়েছে। যেখানে স্বামীর অবর্তমানে কিভাবে শশুরকে দিয়ে নিজের শারীরিক চাহিদা পূরণ করেন বৌমা, তা দেখানো হয়েছে। রইল এক নজরে সাহসী ওয়েব সিরিজের সংক্ষিপ্ত অংশ-

ট্যাগঃ
সেরা ওয়েব সিরিজ, হট ওয়েব সিরিজ, টপ-হট-ওয়েব-সিরিজ, উল্লু, উল্লু ওয়েব সিরিজ, ওয়েব সিরিজ

Latest News

বিবাহিত পুরুষের সাথে শরীরের চাহিদা মেটালেন, এই ওয়েব সিরিজ এই নিয়ে তৈরি করেছে-Updated Web Series

বিবাহিত পুরুষের সাথে শরীরের চাহিদা মেটালেন, এই ওয়েব সিরিজ এই নিয়ে তৈরি করেছে- Updated Web Series। এই ওয়েব সিরিজটি ১৮+উর্দ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img