32 C
Kolkata
Monday, June 17, 2024

VIDEO: হিন্দি গানের সাথে পাতলা শাড়িতে একটু কোমর দুলিয়ে দেখালেন সুন্দরী যুবতী, ভিডিওটা দেখে নিন

Must Read

VIDEO: হিন্দি গানের সাথে পাতলা শাড়িতে একটু কোমর দুলিয়ে দেখালেন সুন্দরী যুবতী, ভিডিওটা দেখে নিন।

বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়া সকলের কাছে খুব সহজ একটা উপকরণ হয়েছে। অতি সহজে এই সব প্লাটফর্ম দিনে দিনে আরও জনপ্রিয়তা পেয়ে চলেছে। সোশ্যাল মিডিয়াতে শুধুমাত্র জনপ্রিয়তার জন্য আসেন, আপনি এখানে অনেক রকমের প্লাটফর্ম পেয়ে যাবেন। সেখানে আপনি নিজের ভিডিও আপলোড করে দিতে পারেন।

এখনকার দিনে আপনারা instagram ও youtube এর মধ্যে কিছু প্লাটফর্ম রয়েছে খুব সহজে নিজের ভিডিও আপলোড করে জনপ্রিয়তা পেয়ে যাবেন। এই করে অনেকে জনপ্রিয়তা পেয়েছেন। যদি আপনার নাচ ও গানের ট্যালেন্ট থাকে, তাদের ভিডিও বেশি ভাইরাল হচ্ছে এই সবপ্লাটফর্মে।

আরও পড়ুন -  চুমু খাবার সময় কেন চোখ বন্ধ হয়ে আসে? পড়ুন

এখানে রোজ নিত্য নতুন নতুন ভিডিও সোশ্যাল মিডিয়াতে আপলোড হয়। আবার নতুন তারকারা জন্ম নিচ্ছে সোশ্যাল মিডিয়ার দুনিয়ায়। এই সোশ্যাল মিডিয়া থেকে জনপ্রিয়তা পেয়ে অনেকে বলিউড পর্যন্ত পাড়ি দিয়েছেন।

আরও পড়ুন -  KMC: কলকাতা পুরসভা উদ্যোগ নিলো, স্বাস্থ্য কেন্দ্রের সংখ্যা দ্বিগুণ, স্যাটেলাইট সেন্টার হবে

এর কারণে সোশ্যাল মিডিয়া মানুষের জীবনে একটা বিশাল বড় জায়গা করে দিয়েছে। সম্প্রতি একজন নতুন তারকার ভিডিও সেই রকম ভাবে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার দুনিয়ায়। তারকার নাম স্বর্ণালী মিত্র। আবার তিনি একজন পেশাদার নৃত্যশিল্পী। তাঁর ইনস্টাগ্রামে নিজের নাচের ভিডিও পোস্ট করেন।

সম্প্রতি তার একটি নতুন নাচের ভিডিও সোশ্যাল মিডিয়াতে খুব জনপ্রিয়তা পেয়ে স্টার হয়েছেন।

আরও পড়ুন -  Bhojpuri: ইউটিউবে আলোড়ন সৃষ্টি করলেন আম্রপালি ও প্রদীপ পান্ডের রোমান্টিক গানটি, এই রকম সাহসী দৃশ্য দেখে ভক্তদের লাফালাফি

সম্প্রতি তাকে দেখা যাচ্ছে, একটি সাদা পাতলা শাড়ি ও লাল ব্লাউজ পরে একটি দুর্দান্ত হিন্দি গানের সাথে নাচ দেখালেন। এই গানটি হলো কমরিয়া লাচকে রে। গানের ভিডিওটি সবার প্রশংসা পেয়েছে। এই ভিডিওতে মানুষ কমেন্ট বক্সেও নিজেদের মন্তব্য দিয়েছেন। আপনি একবার দেখুন ভালো লাগবে।


ট্যাগঃ
নাচ-ভিডিও-ইন্সটাগ্রাম-ভাইরাল, ভাইরাল ভিডিও

Latest News

বিবাহিত পুরুষের সাথে শরীরের চাহিদা মেটালেন, এই ওয়েব সিরিজ এই নিয়ে তৈরি করেছে-Updated Web Series

বিবাহিত পুরুষের সাথে শরীরের চাহিদা মেটালেন, এই ওয়েব সিরিজ এই নিয়ে তৈরি করেছে- Updated Web Series। এই ওয়েব সিরিজটি ১৮+উর্দ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img