31 C
Kolkata
Tuesday, June 18, 2024

Dance Video: বাংলা গানের তালে তালে বাড়ির ছাদে দারুন সুন্দর ভঙ্গিমায় নাচ করে অবাক করে দিলেন এই যুবতী, ভাইরাল হয়ে গেল ভিডিও

Must Read

Dance Video: বাংলা গানের তালে তালে বাড়ির ছাদে দারুন সুন্দর ভঙ্গিমায় নাচ করে অবাক করে দিলেন এই যুবতী, ভাইরাল হয়ে গেল ভিডিও। 

বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়া সকলের কাছে খুব সহজ একটা উপকরণ হয়েছে। অতি সহজে এই সব প্লাটফর্ম দিনে দিনে আরও জনপ্রিয়তা পেয়ে চলেছে। সোশ্যাল মিডিয়াতে শুধুমাত্র জনপ্রিয়তার জন্য আসেন, আপনি এখানে অনেক রকমের প্লাটফর্ম পেয়ে যাবেন। সেখানে আপনি নিজের ভিডিও আপলোড করে দিতে পারেন।

এখনকার দিনে আপনারা instagram ও youtube এর মধ্যে কিছু প্লাটফর্ম রয়েছে খুব সহজে নিজের ভিডিও আপলোড করে জনপ্রিয়তা পেয়ে যাবেন। এই করে অনেকে জনপ্রিয়তা পেয়েছেন। যদি আপনার নাচ ও গানের ট্যালেন্ট থাকে, তাদের ভিডিও বেশি ভাইরাল হচ্ছে এই সবপ্লাটফর্মে।

আরও পড়ুন -  ভারত - বাংলাদেশ সীমান্তবর্তী এলাকায় স্বাধীনতা দিবস পালন

এখানে রোজ নিত্য নতুন নতুন ভিডিও সোশ্যাল মিডিয়াতে আপলোড হয়। আবার নতুন তারকারা জন্ম নিচ্ছে সোশ্যাল মিডিয়ার দুনিয়ায়। এই সোশ্যাল মিডিয়া থেকে জনপ্রিয়তা পেয়ে অনেকে বলিউড পর্যন্ত পাড়ি দিয়েছেন।

এর কারণে সোশ্যাল মিডিয়া মানুষের জীবনে একটা বিশাল বড় জায়গা করে দিয়েছে।

আরও পড়ুন -  Nora Fatehi: নেটিজেনদের নাচের চ্যালেঞ্জ দিলেন নোরা !

আবার সেই রকম সম্প্রতি একটা ভিডিও নিয়ে হইচই হচ্ছে নেটদর্শকদের কাছে। সেখানে এক যুবতীর দারুন সুন্দর ভঙ্গিমায় নাচ সকলের মন জয় করেছে। এখানে তিনি বাংলা গান ‘দেখেছো কি তাকে‘ গানের তালে তাল মিলিয়ে বাড়ির ছাদে সুন্দর ভাবে তাঁর মিষ্টি কায়দায় নাচ করে দেখালেন যুবতী।

জানা গেছে, এই যুবতীর নাম রিম্পা। সে বাঙালি ট্র্যাডিশনাল কায়দায় শাড়ি পরে নাচ দেখিয়েছেন। সেই সময়ে তাঁকে দেখতে খুবই সুন্দরী লাগছিল। তাঁর নাচের স্টেপ দেখে অবাক হয়ে গেছেন সবাই।

আরও পড়ুন -  Hot Dance: এই যুবতী বুকের অঙ্গ ঝাঁকিয়ে নাচ করেছেন, ভিডিও দেখে কপাল থেকে ঘাম ঝরছে যুবকদের

ওই যুবতী ক্যাপশনে সকলকে বিশ্ব নৃত্য দিবসের শুভেচ্ছা জানিয়েছেন। এরমধ্যেই এই ভিডিওটি প্রচুর মানুষ দেখে নিয়েছেন। প্রায় ৫ হাজার মানুষ লাইকের সাথে কমেন্ট এবং শেয়ার করেছেন। এই সুন্দর নাচ দেখে নিন মন ভালো হয়ে যাবে।

 

View this post on Instagram

 

A post shared by Rimpa Ghanta (@rimpaghanta)


ট্যাগঃ
রিল-ডান্স-ভিডিও, ভাইরাল নাচের ভিডিও

Latest News

বিবাহিত পুরুষের সাথে শরীরের চাহিদা মেটালেন, এই ওয়েব সিরিজ এই নিয়ে তৈরি করেছে-Updated Web Series

বিবাহিত পুরুষের সাথে শরীরের চাহিদা মেটালেন, এই ওয়েব সিরিজ এই নিয়ে তৈরি করেছে- Updated Web Series। এই ওয়েব সিরিজটি ১৮+উর্দ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img