39 C
Kolkata
Thursday, April 25, 2024

ভারত – বাংলাদেশ সীমান্তবর্তী এলাকায় স্বাধীনতা দিবস পালন

Must Read

সুমিত ঘোষ, খবরইন্ডিয়াঅনলাইন, মালদাঃ করোনা ভাইরাস সম্পর্কে সাধারণ মানুষকে সচেতন করে অভিনব কায়দায় ভারত বাংলাদেশ সীমান্তবর্তী এলাকায় স্বাধীনতা দিবস পালন করল মহদীপুর C&F এজেন্ট ওয়েলফেয়ার এসোসিয়েশন। এদিন সকালে অ্যাসোসিয়েশনের উদ্যোগে ৭৪ তম স্বাধীনতা দিবস উপলক্ষে জাতীয় পতাকা উত্তোলন, ভারত মাতা এবং বীর শহীদদের প্রতিকৃতিতে মাল্যদান এবং করোনা আবহে সাধারণ মানুষদের সচেতন করতে সীমান্তবর্তী এলাকার মানুষদের হাতে মুখের মাস্ক তুলে দেওয়া হয়। উপস্থিত ছিলেন, মহদীপুর C&F এজেন্ট ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতি প্রসেনজিৎ ঘোষ, সম্পাদক ভূপতি মন্ডল, উত্তম ঘোষ, ফজলুল হক, হৃদয় ঘোষ, মহদীপুর কাস্টম অফিসার সহ অন্যান্যরা। এই বিষয়ে প্রসেনজিৎ ঘোষ জানান, প্রতি বছরের ন্যায় এবছরও স্বাধীনতা দিবস উদযাপন করা হল। তবে এবছর করোণা আবহের জেরে ঘটা করে নয়, করোনা সম্পর্কে সাধারণ মানুষকে সচেতন করতে পথচলতি সাধারণ মানুষদের মধ্যে মুখের মাস্ক বিলি এবং জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে ৭৪তম স্বাধীনতা দিবস পালন করা হলো। তার পাশাপাশি ছোট ছোট শিশুদের মিষ্টির প্যাকেট তুলে দেওয়া হয়।
তার পাশাপাশি এদিন মহদীপুর এক্সপোর্ট অ্যাসোসিয়েশনের উদ্যোগেও 74 তম স্বাধীনতা দিবস পালন করা হয়। জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে রাষ্ট্রীয় মর্যাদায় দিনটি পালন করা হয়। তার পাশাপাশি মহদীপুর সীমান্ত লেবার ইউনিয়ন, সীমান্ত ট্রাক অ্যাসোসিয়েশনেও ৭৪তম স্বাধীনতা দিবস পালন করা হয়।

আরও পড়ুন -  ডঃ শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের জন্মজয়ন্তীতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধার্ঘ্য

Latest News

শোলাঙ্কি রায় কি জানালেন?

শোলাঙ্কি রায় কি জানালেন? বাংলা টেলিভিশন সিরিয়াল: এক ঝলক। বাংলা টেলিভিশন সিরিয়াল দীর্ঘদিন ধরে বাঙালিদের বিনোদনের অন্যতম প্রধান মাধ্যম।বিভিন্ন ধরনের সিরিয়াল: বাংলা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img