33 C
Kolkata
Sunday, May 5, 2024

Web Series: শ্বশুরের সব মনের ইচ্ছা পূরণ করলেন পুত্রবধূ, এই ঘনিষ্ঠ দৃশ্যের সিরিজ দেখা যাবে না বাচ্চাদের সামনে

Must Read

Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ! আজকের দিনে এই শব্দটি আমাদের কাছে কতটা পরিচিত, কতটা প্রিয়, তা বলা বাহুল্য। টেলিভিশনের ধারাবাহিকতার বন্ধন ছাড়িয়ে, ইন্টারনেটের মাধ্যমে, ঘরে বসেই যে অফুরন্ত বিনোদন পেয়ে যাচ্ছি, তার নামই ওয়েব সিরিজ।

কি এই ওয়েব সিরিজ?

সহজ ভাষায় বলতে গেলে, একাধিক পর্বের একটি গল্প, যা ইন্টারনেটের মাধ্যমে প্রচারিত হয়, তাকেই ওয়েব সিরিজ বলা হয়। টেলিভিশনের ধারাবাহিকতার মতোই, এখানেও একটি নির্দিষ্ট কাহিনী থাকে, যা একাধিক পর্বে বিভক্ত থাকে।

কোথায় দেখবেন ওয়েব সিরিজ?

বিভিন্ন OTT (Over-The-Top) প্ল্যাটফর্মে ওয়েব সিরিজ দেখার সুযোগ রয়েছে। এরকম অনেক প্ল্যাটফর্মে প্রচুর ওয়েব সিরিজ আপলোড করা থাকে।

আরও পড়ুন -  Shehnaz Broke Down: কান্নায় ভেঙে পড়লেন শেহনাজ ! ভিডিও দেখুন

কেন ওয়েব সিরিজ এত জনপ্রিয়?

ওয়েব সিরিজে বিভিন্ন ধরনের বিষয়বস্তু দেখা যায়। রোম্যান্স, থ্রিলার, কমেডি, অ্যাকশন, ডকুমেন্টারি – সব ধরনের গল্পই ওয়েব সিরিজে উপভোগ করা যায়।

টেলিভিশনের ধারাবাহিকতার মতো সেন্সরশিপের বন্ধন ওয়েব সিরিজে তেমন নেই। ফলে, নির্মাতারা তাদের পূর্ণ ব্যবহার করতে পারেন।

টেলিভিশনের নির্দিষ্ট সময়সূচীতে আটকে থাকার দরকার নেই। যেকোনো সময়, যেকোনো স্থানে, ইচ্ছামতো ওয়েব সিরিজ দেখার সুযোগ রয়েছে।

টেলিভিশনের ধারাবাহিকতার বিকল্প হিসেবে, ওয়েব সিরিজ দিন দিন জনপ্রিয় হয়ে উঠছে। বিষয়বস্তুর বৈচিত্র্য, স্বাধীনতা, এবং বিনোদনের নতুন দিগন্ত উন্মোচন করে ওয়েব সিরিজ জয় করে নিচ্ছে দর্শকদের মন।

আপনিও যদি এখনো ওয়েব সিরিজের জগতে প্রবেশ না করে থাকেন, তাহলে দেরি কেন? আজই শুরু করুন, এবং উপভোগ করুন বিনোদনের নতুন নেশা!

আরও পড়ুন -  Short Film: জামাইকে নিয়ে রোমান্সে মাতামাতি শাশুড়ি, যদি দেখার ইচ্ছা জাগে তাহলে একলা দেখবেন

শুধুমাত্র উল্লু নয়, যে কোন ধরনের ইউটিউব চ্যানেলেই এই ধরনের মাত্রাতিরিক্ত শারীরিক শয্যার দৃশ্য সমেত ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।

এই সিরিজগুলো দেখতে গেলে প্রাইভেসি মেইনটেইন করে দেখতে হবে।

সম্প্রতি দারুন একটি ভিডিও সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে। সেই দেখে প্রত্যেকের গা দিয়ে ঘাম ঝরছে। এখানে দেখা গেছে, আকর্ষণীয় চেহারার একজন নারী সে এক অসুস্থ বৃদ্ধ মানুষকে জিজ্ঞাসা করছেন যে তার শেষ ইচ্ছা কি? তিনি ওই গৃহবধূকে জানায় তার শেষ ইচ্ছা হলো তার সাথে সময় কাটানো। সেই না শুনেই গৃহবধূ প্রচন্ড রেগে গেলেন। তাছাড়া এখানে অপর একজন যুবকের গল্প এখানে দেখানো হয়েছে, সে বিয়ে করার জন্য আবার একজন ভার্জিন মেয়েকে চাইছে।

আরও পড়ুন -  Dev-Megha: পিলুর সঙ্গে ভরপুর রোমান্স দেবের গঙ্গাবক্ষে, ভিডিও ভাইরাল

এখানে কি সত্যি সত্যি সব মনের ইচ্ছা পূরণ হবে? তাহলে আপনাকে পুরো ওয়েব সিরিজটা দেখে নিতে হবে।সম্প্রতি অ্যাডাল্ট ওয়েব সিরিজ দুনিয়াতে জনপ্রিয়তা পাচ্ছে। ‘হালচাল‘ অ্যাপ এর এই ‘আধুরী খোয়াহিশ‘ নামক একটি ওয়েব সিরিজ রিলিজ হয়েছে।

এখানে এমন পরকীয়া সম্পর্ক দেখানো হয়েছে, আপনি ভাবতেও পারবেন না। এতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন গুরমিত কৌর এবং মালবিকা তোমার।

ট্যাগঃ
হিন্দি ওয়েব সিরিজ, ভাইরাল ভিডিও, ওয়েব সিরিজ

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img