31 C
Kolkata
Tuesday, May 21, 2024

Ditipriya Roy: ফাঁস হৃদয়ের মানুষ, হবু জামাইয়ের ছবি শেয়ার করেছেন দিতিপ্রিয়ার মা

Must Read

Ditipriya Roy: ফাঁস হৃদয়ের মানুষ, হবু জামাইয়ের ছবি শেয়ার করেছেন দিতিপ্রিয়ার মা। 

ফাঁস হৃদয়ের মানুষ। এবার উঁকি দিয়েছে প্রেম অভিনেত্রী দিতিপ্রিয়া রায়ের (Ditipriya Roy) জীবনে। সম্পর্কে জড়িয়েছেন ইন্ডাস্ট্রির প্রতিভাবান এই অভিনেত্রী। দোলের দিনই এই নতুন সম্পর্কে শিলমোহর দিয়েছেন পাকা ভাবে।

দোলের দিনেই প্রেমিকের সাথে একটি ছবি শেয়ার করে সম্পর্কের কথা প্রথম প্রকাশ্যে এনেছেন দিতিপ্রিয়া। কিন্তু প্রেমিকের মুখ স্পষ্ট ছিল না ছবিতে। নাম ধামও ফাঁস করতে চাননি এই অভিনেত্রী। ঠিক সেটাই করে বসলেন তাঁর মা।

আরও পড়ুন -  Madhumita Sarcar: চকচকে উরু এবং সুগভীর নাভি দেখালেন অভিনেত্রী মধুমিতা! সেই ছবি ভাইরাল

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেন দিতিপ্রিয়ার মা। সেখানে দেখা যাচ্ছে, অভিনেত্রীর মাকে জড়িয়ে ধরে তাঁর কাঁধের পেছনে মুখ লুকিয়েছেন একটি যুবক। দিতিপ্রিয়ার মায়ের মুখে হাসি। তিনিও এক হাত রেখেছেন যুবকের মাথায়। ক্যাপশনে লেখা, ‘আমার আদরের রিভুবাবু !’ জানা গিয়েছে, ইনিই সেই ব্যক্তি যাঁর কাছে বাঁধা পড়েছে দিতিপ্রিয়ার হৃদয়। তাঁর ডাক নাম রিভু। ভালো নাম প্রকাশ করেননি দিতিপ্রিয়ার মা।

আরও পড়ুন -  Karina: শ্রেষ্ঠ হ্যান্ডসাম পুরুষ সইফ: করিনা

প্রেমিকের সাথে নাকি তাঁর মায়ের সম্পর্ক বেশ ভালো, জানিয়েছিলেন দিতিপ্রিয়া। তিনি থাকেন কলকাতার বাইরে। লং ডিসট্যান্ট রিলেশনে রয়েছেন দুজনে। দিতিপ্রিয়ার বাড়িতে সকলে সবকিছু জানেন। কলকাতায় এলেই নাকি দিতিপ্রিয়ার পরিবারের সাথে দেখা করেন তাঁর প্রেমিক।

এবারেও এসেছিলেন। সে সময়ই এই ছবিটি তোলা হয়েছে। দিতিপ্রিয়া এও জানিয়েছেন, তাঁর থেকে নাকি তাঁর প্রেমিক বেশি প্রিয় হয়ে উঠেছে তাঁর মায়ের কাছে।

দোলের দিনই সোশ্যাল মিডিয়ায় দিতিপ্রিয়ার ছবিতে চোখ আটকেছিল নেটিজেনদের। রঙ মেখে জানলার ধারে দাঁড়িয়ে রয়েছেন। পাশে হাসিমুখে দাঁড়িয়ে একজন পুরুষ। দুজনেই দুজনের দিকে তাকিয়ে রয়েছেন মুগ্ধ দৃষ্টিতে।

আরও পড়ুন -  VIDEO: শাওয়ারের তলায় রোম্যান্স নিরহুয়া এবং আম্রপালি দুবের, ভিডিও দেখলে বার বার দেখতে থাকবেন

সেই ছবি দেখেই জল্পনা শুরু হয়েছিল নেটদুনিয়ায়। দিতিপ্রিয়া জানিয়েছেন, কিছুদিন যাক। তারপর নিজেই সবটা জানাবেন তিনি। এখন এর থেকে বেশি কিছু তিনি জানাতে চান না। তবে শোনা যাচ্ছে, দিতিপ্রিয়ার জীবনের এই বিশেষ মানুষটি এখন অভিনয় জগতের সাথে যুক্ত নন। তিনি অন্য পেশায় যুক্ত রয়েছেন।

ট্যাগঃ
দিতিপ্রিয়া রায়, মা, সম্পর্ক, টলিউড অভিনেত্রী

Latest News

Bullet Train: মুম্বই-আহমেদাবাদ দূরত্ব সাড়ে তিন ঘন্টায়!

বুলেট ট্রেন: মুম্বই-আহমেদাবাদ দূরত্ব সাড়ে তিন ঘন্টায়! ভারতীয় রেলের উন্নতিতে নতুন অধ্যায়! দ্রুতগামী ট্রেনের মাধ্যমে যাত্রীদের সময় বাঁচাতে দীর্ঘদিন ধরে কাজ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img