34 C
Kolkata
Friday, May 17, 2024

VIDEO: শাওয়ারের তলায় রোম্যান্স নিরহুয়া এবং আম্রপালি দুবের, ভিডিও দেখলে বার বার দেখতে থাকবেন

নতুন করে ইন্টারনেটে ভাইরাল হয়েছে এই ভিডিওটি

Must Read

সুপারস্টার দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়ার সিনেমা বা ভিডিও ইউটিউবে আসামাত্রই তরতর করে জনপ্রিয়তার ঊর্ধ্বমুখী হয়। শুধুমাত্র তার নতুন গান নয়, একাধিক পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয়। তিনি ভোজপুরি সিনেমা জগতের এমন একজন তারকা যার নামেই সিনেমা চলে। তার মত তারকা ভোজপুরি সিনেমার জন্য অত্যন্ত লাভদায়ক।

তার জনপ্রিয়তার উপরে ভর করেই ভোজপুরি সিনেমা অন্য মাত্রায় গেছে। ইতিমধ্যেই এমন কিছু ছবিতে অভিনয় করেছেন, যে সমস্ত ছবি ভোজপুরি দর্শকদের কাছে অত্যন্ত জনপ্রিয়। বিহার, ঝাড়খণ্ড, উত্তরপ্রদেশ এবং ছত্তিশগড়ের মত রাজ্যে দীনেশ লাল যাদবের ছবি এসেছে তাহলে সুপারহিট।

আরও পড়ুন -  Haryanvi Video: এই হরিয়ানভি নৃত্যশিল্পী মঞ্চে এমন নাচ করলেন দর্শকরা এক হাত জিভ বার করলো

আর সঙ্গে আম্রপালি দুবের কেমিস্ট্রি ভোজপুরি সিনেমায় একেবারে চার চাঁদ লাগিয়ে দেয়। তাঁদের রোম্যান্টিক জুটির মুভি তালিকায় এমন সিনেমা নেই,ফ্লপ হয়েছে মার্কেটে। ভোজপুরি সিনেমা জগতে একাধিক অভিনেত্রীরা অভিনয় করলেও দীনেশ লাল যাদবের সঙ্গে আম্রপালি দুবের মত জুটি ভোজপুরি সিনেমা জগতে এখনও আসেনি। তাদের ছবি যেকোনো সিনেমা হলেই দারুন চলে।

আরও পড়ুন -  বিদেশি রমনীরদের বেলি নাচ প্রশংসাযোগ্য, এই দেখেই মুগ্ধ হলেন সকলে – UK BELLY DANCE VIDEO

সম্প্রতি তাদের একটি নতুন গানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় রিলিজ হয়ে গেছে। গানটির নাম ‘ফাগুয়া মে ফাটাতা জওয়ানি’। এই গানটি এখন সোশ্যাল মিডিয়ায় ব্যাপক জনপ্রিয়তা পেলো। গানটিতে একটি কালো পোশাকে দেখা যাচ্ছে অভিনেত্রী আম্রপালি দুবেকে। সাথে একটি হলুদ শার্ট পরে আছেন নিরাহুযা। এখানে গানে স্নানঘরে শাওয়ারের জলে ভিজে রোম্যান্স করছেন দুজনে। ভিডিওটি এখন ইউটিউবে বেশ ভাইরাল হয়েছে। আম্রপালি দুবে নামের ইউটিউব চ্যানেল থেকে এই গানের ভিডিওটি আপলোড করা হয়েছে। গানটি প্রায় ১৬ হাজার মানুষ দেখে ফেলেছেন। কেও কেও এই দুজনের মধ্যেকার কেমিস্ট্রি অত্যন্ত ভালো লেগেছে।

আরও পড়ুন -  Bhojpuri Video: নীরাহুয়া-আম্রপালির রোমান্সে নেটদুনিয়া মজেছে, ভালো হয়ে যাবে মন ভিডিও দেখলে

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img