40 C
Kolkata
Monday, April 29, 2024

Short Film: পাশের বাড়ির কাকিমার সাথে ঘনিষ্ঠতা হবু স্ত্রীকে ছেড়ে, গোপনে দেখুন শর্ট ফিল্মটি

Must Read

Short Film টি ১৮+উদ্ধের জন্য।

 সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন, বাড়িতে বসে সিরিজ দেখার মজা রয়েছে। দর্শকরা ইতিমধ্যেই বুঝে গিয়েছেন।

অবশ্যই প্রাইভেসি লাগবে। এই রকম ওয়েব সিরিজগুলোকে দেখার জন্য। এর প্রধান কারণ ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়। বড়দের সামনে অথবা ছোটদের সামনে একেবারেই দেখা যাবে না।

সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা হচ্ছে। নানান ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে বহু গল্প নিয়ে সিরিজ রিলিজ করা হচ্ছে। সেইগুলি দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ নেই। কিন্তু শুধুমাত্র উল্লু নয়, যে কোন রকমের ইউটিউব চ্যানেলেই এই ধরনের মাত্রাতিরিক্ত শারীরিক শয্যার দৃশ্য সহ ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

আরও পড়ুন -  Short Film: টাকার লোভে ফুলশয্যা করলেন এই দম্পতি, দরজা জানালা বন্ধ করুন তারপর দেখুন শর্ট ফিল্মটি

এই প্রজন্ম তাঁদের প্রত্যেকের হাতেই একটা করে অ্যান্ড্রয়েড ফোন রয়েছে। তাঁদের ব্যস্তময় জীবনে টেলিভিশনের সিনেমা দেখার সময় নেই। রাতে যদি একটা মুঠোফোন থাকে, তাহলেই সেই সমস্যার সমাধান হয়ে যাচ্ছে।

বর্তমান প্রজন্ম অনেক অংশে ঝুঁকছে, এই মুঠোফোনের মাধ্যমে OTT প্ল্যাটফর্মে ঘোরাঘুরি। কিন্তু এই সিরিজগুলো দেখতে গেলে প্রাইভেসি মেইনটেইন করতে হবে।

ক্রাইম পেট্রল এ অসাধারণ একটি গল্পের ভিডিও শেয়ার করা হয়েছে। যার মাধ্যমে সামাজিক বার্তা মানুষের কাছে পৌঁছে গেছে। এখানে যে ভিডিওগুলি দেখানো হয় সেগুলো বাস্তবের সাথে বেশ সম্পর্কিত।

আরও পড়ুন -  Pakistan: নিহত ১৭, আহত ৯০, মসজিদে বিস্ফোরণে পাকিস্তানে

বাস্তবিক জীবনে মানুষের যা ঘটনা ঘটে থাকে যে ধরনের ক্রাইম মানুষ করে থাকে সেই রকমের ঘটনাকে এই ভিডিওগুলোর মাধ্যমে মানুষের কাছে পৌঁছে দেওয়া হয়।

এই ধরনের স্বল্প দৈর্ঘ্যের সিনেমাগুলো মানুষ বিনোদন হিসেবেই দেখে। সম্প্রতি একটি অসাধারণ ঘটনার রিলিজ করেছে। ইতিমধ্যেই মানুষের মধ্যে আলোড়ন তৈরি করেছে। Ishara Channel নামক ইউটিউব চ্যানেলের মাধ্যমে ভিডিওটি এক মাস আগে প্রায় ৪৭ লাখ মানুষের কাছে ভিডিওটি পৌঁছে গেছে।

আরও পড়ুন -  Video: গা ছম ছম গভীর রাতে খাটিয়ায় শুয়ে ঝড় তুলে দিলেন অক্ষরা-নিরাহুয়া, দেখে মজা পাবেন গোপনে

প্রায় ৪৩ মিনিট এর অসাধারণ এই স্বল্প দৈর্ঘ্যের সিনেমাটি দেখা মাত্রই প্রত্যেকের মনে একটা আলোড়ন তৈরি হয়েছে। যেখানে দেখা গেছে, এক বৃদ্ধ মানুষ তার ছেলেকে বলছেন, প্রতিবেশী একজন ভদ্রমহিলা তাঁদের পাশের বাড়িতে ভাড়া এসেছে।

সে জিনিসপত্র নামিয়ে দেওয়ার জন্য বলেন। তারপর সেই মহিলার সঙ্গে তাঁর ভালো সম্পর্ক তৈরি হয়। যার জন্য সে তাঁর হবু স্ত্রীকে অবহেলা করেন।

এই পুরো বিষয়টা বাবার চোখের আড়াল হয় না। তাঁর বাবা এ নিয়ে প্রশ্ন করেন। তারপরে কি হবে? এর নাম Aunty ka boyfriend.

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img