31 C
Kolkata
Tuesday, May 14, 2024

ফিরছেন অনিন্দ্য-জুন আন্টি, তিন বছর পর জুটি বেঁধে

Must Read

গুরুত্ব থাকে খলনায়ক ও খলনায়িকাদের যেকোনো সিরিয়ালে। যেমন থাকে নায়ক ও নায়িকার। দর্শকদের কাজ থেকে প্রচুর গালমন্দ খেতে হলেও এদের ছাড়া ধারাবাহিক অসম্পূর্ণ।

যখন খলনায়িকাদের প্রসঙ্গ উঠে যার নাম না করলেই নয়, তিনি হলেন জুন আন্টি (June Aunty)। স্টার জলসার ‘শ্রীময়ী’ (Sreemoyee) সিরিয়ালে ঊষসী চক্রবর্তী (Ushasi Chakraborty) অভিনীত এই চরিত্রটি শোরগোল ফেলেছিল দর্শকমহলে। আবার মিমপ্রেমীদের হয়েছিল পোয়াবারো। জুন আন্টিকে নিয়ে তৈরি মিম দেখেনি, সোশ্যাল মিডিয়ায় সক্রিয় এমন একজন মানুষও খুঁজে পাওয়া যাবে না।

আরও পড়ুন -  লাঠির বাড়ি মেরে শিমুলকে বাঁচালো পরাগ, ভাইরাল হলো নতুন প্রোমো

জুন আন্টি, অনিন্দ্য এবং শ্রীময়ী দীর্ঘদিন পর্যন্ত মাতিয়ে ছিলেন নেটপাড়া।

শ্রীময়ী শেষ হয়েছে কয়েক বছর হয়ে গেছে। কিন্তু সেই চরিত্রগুলিকে ভুলতে পারেননি এখনও দর্শক। নতুন কোনো ধারাবাহিকে ফেরার কথাও জানাননি ঊষসী, সুদীপ মুখোপাধ্যায় ও ইন্দ্রাণী হালদার।

এখন টেলিপাড়ার নতুন গুঞ্জন বলছে, দর্শকদের অপেক্ষার অবসান ঘটিয়ে একসাথে ফিরতে চলেছেন জুন আন্টি ও অনিন্দ্য। নতুন সিরিয়ালে নতুন চরিত্র হয়ে ফিরতে চলেছেন ঊষসী ও সুদীপ মুখোপাধ্যায়।

আরও পড়ুন -  Swastika Dutta: ছোটপর্দাকে কি বিদায় জানাচ্ছেন স্বস্তিকা?

লীনা গঙ্গোপাধ্যায় ও শৈবাল বন্দ্যোপাধ্যায়ের ম্যাজিক মোমেন্টসের নতুন সিরিয়াল আসছে। এ খবর তো এতদিনে সকলেই জেনে গিয়েছেন। ধারাবাহিকে মুখ্য চরিত্রে থাকছেন শন বন্দ্যোপাধ্যায় ও অনুষ্কা গোস্বামী। এই সিরিয়ালেই দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে জুটি হিসেবে দেখা যাবে ঊষসী চক্রবর্তী ও সুদীপ মুখোপাধ্যায়কে।

জানা যাচ্ছে, এখানেও নেতিবাচক চরিত্রেই দেখা যাবে তাঁদের। গুঞ্জন সত্যি হলে দর্শকরা যে শ্রীময়ীর নস্টালজিয়া আবারো একবার উপভোগ করার সুযোগ পাবেন।

এই সিরিয়ালে আরও কিছু চরিত্রে দেখা যেতে পারে বর্ষীয়ান অভিনেত্রী সাবিত্রী চট্টোপাধ্যায়, মাধবী মুখোপাধ্যায় এবং অম্বরীশ ভট্টাচার্যদের। শোনা যাচ্ছে, বারাণসীতে এই সিরিয়ালের শুটিং হবে। আগামী এপ্রিল মাস থেকেই শুটিং শুরু হয়ে যাবে বলে খবর। স্টার জলসাতেই সিরিয়ালটি দেখা যাবে বলে জানা যাচ্ছে। কিন্তু ধারাবাহিকের নাম এবং সম্প্রচার এর সময় এখনো প্রকাশ্যে আনা হয়নি চ্যানেলের পক্ষ থেকে।

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img