23 C
Kolkata
Thursday, May 9, 2024

Tonushree Chakraborty: ত্বকে রোদ পড়তেই পিছলে যাচ্ছে, ভিজে শরীরে উত্তাপ ছড়ালেন তনুশ্রী

Must Read

যেমন রূপসী সেই রকম অভিনয় তুখোড় এই টলি তারকা তনুশ্রী চক্রবর্তীর (Tonushree Chakraborty)। বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির প্রথম সারির এই অভিনেত্রী রূপ ও অভিনয় দক্ষতার জন্য দারুন সুপরিচিত।

বেছে বেছে কাজ করেন তনুশ্রী। তাঁকে বাণিজ্যিক ছবির তুলনায় অন্য ধরণের ছবিতেই দেখা মিলেছে বেশি। এদিকে সিনেমার সংখ্যাও অনেকটা কমিয়েছে। তা বলে জনপ্রিয়তায় কোনো ছাপ পড়েনি।

এখন তিনি ছুটির মুডে রয়েছেন। একান্তে ছুটি কাটাচ্ছেন বালিতে। ঘুরতে গিয়ে নেটদুনিয়ার তাঁর অনুরাগীদের কথা ভোলেননি। তাঁদের জন্য সুদূর বালি থেকে একগুচ্ছ ছবি শেয়ার করেছেন এই অভিনেত্রী। বালির খ্যাতনামা হ্যাঙ্গিং গার্ডেনে ঘুরতে গিয়ে সেখানকার ছবি দিয়েছেন তনুশ্রী।

আরও পড়ুন -  মানুষ আমাদের পাশে আছে

অপরূপ পুলের স্বচ্ছ নীল জলে স্নানের ছবি দিয়েছেন। এখানে তিনি পিচ রঙের হল্টার নেক ব্লাউজ পরে পুলের জলে শরীর ভাসিয়ে দিয়েছেন। ত্বকে রোদ পড়তেই পিছলে যাচ্ছে। সিক্ত শরীরে সূর্যের আলো পড়ে আরও চকচক করছে। চুলে দিয়েছেন বা গুঁজেছেন মিষ্টি ফুল।

আরও পড়ুন -  Google Photos: পাঁচটি ফিচার নিয়ে এলো গুগল ফটোস

কোনো ছবিতে দেখা যাচ্ছে, শাড়ির সাথে হল্টার নেক ব্লাউজ পরেছেন। তনুশ্রীর শেয়ার করা ছবিগুলি দেখে মুগ্ধ হয়েছেন নেটিজেনরা। টলিউডের এক ফ্যান পেজের তরফেও শেয়ার করা হয়েছে অভিনেত্রীর বালি ভ্রমণের ছবি। নেটিজেনরা অভিনেত্রীর প্রশংসায় পঞ্চমুখ। একজন লিখেছেন, ‘ওজন বাড়ার পরে আরো হট হয়ে গিয়েছেন তনুশ্রী’। হৃদয় ও আগুনের ইমোজিতে ভর্তি কমেন্ট বক্স।

সব ধরনের পোশাকেই খুব সুন্দর ভাবে মানিয়ে যায় তনুশ্রীকে। ওয়েস্টার্ন পোশাক শুরু করে শাড়ি সবেতেই সুন্দরী দেখায় অভিনেত্রীকে।

আরও পড়ুন -  Paayel Sarkar: স্বল্প পোশাকে উন্মুক্ত উরু, হট লুকে ভাইরাল অভিনেত্রী

প্রসঙ্গত, অভিনয়ের সাথে রাজনীতিতেও নাম লিখিয়েছিলেন তনুশ্রী। ২০২১ এর বিধানসভা নির্বাচনের আগেই বিজেপি পার্টিতে যোগ দিয়েছিলেন। ভোটেও দাঁড়িয়েছিলেন তিনি। জিততে পারেননি। পরবর্তীকালে বিজেপি ছেড়ে দেন তনুশ্রী। এখন অভিনয় নিয়েই ব্যস্ত রয়েছেন। আবার তিনি ছবিও করেন খুব বেছে।

 

View this post on Instagram

 

A post shared by Tnusree C (@tonushree_10)

Latest News

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img