31 C
Kolkata
Friday, May 3, 2024

Web Series: টিউশন টিচারের সঙ্গে গভীর সম্পর্ক ছাত্রীর, ঘনিষ্ঠ দৃশ্যে ভরপুর রয়েছে ওয়েব সিরিজটিতে

জনপ্রিয়তার শীর্ষে রয়েছে ‘খিদকি ২‘ ওয়েব সিরিজ উল্লু অ্যাপে।

Must Read

Web Series টি ১৮+ উদ্ধের জন্য। এখন গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। প্রযুক্তির সাথে চলতে গিয়ে এখনকার সময়ে প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে নানান রকমের ওয়েব সিরিজ দেখতে পছন্দ করছেন।

অন্যান্য আঞ্চলিক ভাষার কিছু ওয়েব সিরিজ টেক্কা দিচ্ছে বড় বড় বাজেটের সিনেমাকেও। এর আসল কারণ করোনার পর থেকে ডিজিটাল মিডিয়ার কদর জেনে গেছেন সাধারণ মানুষ। এই জন্য পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের।

কিন্তু সম্প্রতি ডিজিটাল দুনিয়ায় রাজ করছে সাহসী একটি ওয়েব সিরিজ।

আরও পড়ুন -  Web Series: বড় বয়সের মহিলার কাছেই সুখের সন্ধান খুঁজে পেলেন যুবক, ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই ওয়েব সিরিজটি

অ্যাডাল্ট ওয়েব সিরিজ দুনিয়াতে জনপ্রিয় অ্যাপ হচ্ছে Ullu। এখানে রোজ প্রায় রিলিজ করছে নিত্যনতুন ওয়েব সিরিজ। এখানে দেখানো সমস্ত ওয়েব সিরিজের গল্প বাস্তবিকতার সাথে কোনো মিল থাকে না। ওয়েব সিরিজগুলিতে থাকে বেডসিন এবং পরকিয়া সম্পর্ক নিয়ে রগরগে যৌনতা।

সম্প্রতি Ullu অ্যাপে একটি নতুন ওয়েব সিরিজ রিলিজ হয়েছে। দেখলে রাতে ঘুম আসবে না।
এই Ullu অ্যাপে রিলিজ হয়েছে ‘জারুরাত‘ ওয়েব সিরিজটি। এখানে এই ওয়েব সিরিজে কমলেশ এক প্যারালাইজড রোগী। তিনি বিছানা থেকে উঠতে পারেন না। সেই জন্য তাঁকে দেখাশোনা করার জন্য এক মহিলা আছেন। তাঁর নাম সবিতা।

আরও পড়ুন -  ভাড়া দেওয়া হয় নিজের বউকে, এই Web Series রাতের ঘুম কেড়ে নেবে

রোগী হলেও সবিতার শরীরী ভাঁজ দেখে ওই রোগী নিজেকে নিয়ন্ত্রণ করতে পারেন না। একদিন সে সবিতার বুকের খাঁজে হাত দিয়ে ফেলে। তারপর তাঁদের মধ্যে পরকীয়া সম্পর্ক শুরু। এই ওয়েব সিরিজের প্রতি মুহূর্তে আছে অন্তরঙ্গ দৃশ্য। ওয়েব সিরিজে মুখ্য ভূমিকায় রয়েছেন স্বরান্য কাউর, নিরাজ সিং রাজপুত ও রবি মিশ্র প্রমুখরা। ওয়েব সিরিজের কিছু কিছু ঝলক দেখার ইচ্ছা হলে দেখে নিতে পারেন।

আরও পড়ুন -  Penalty Goal: মেসিকে খোঁচা তসলিমার, ‘পেনাল্টি গোল কৃতিত্বের নয়’

সম্প্রতি উল্লু অ্যাপে রিলিজ করেই একেবারে জনপ্রিয়তার শীর্ষে দখল করে নিয়েছে ‘খিদকি ২‘ ওয়েব সিরিজ। ওয়েব সিরিজে ঘনিষ্ঠ’র সাথে আছে ইরোটিক দৃশ্যে ভরপুর। এই ওয়েব সিরিজ দেখে অস্থির হয়ে গেছেন নেট ভক্তরা। এখানে দেখানো হয়েছে এক ছাত্রীর সঙ্গে টিচারের পরকীয়া সম্পর্ক। উত্তেজনায় ভরপুর এই দৃশ্য দেখে নিয়ন্ত্রণ হারাবেন। ওয়েব সিরিজের কিছু দৃশ্য দেখে নিতে পারেন যদি ১৮+ হয়ে থাকেন।

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img