35 C
Kolkata
Wednesday, May 15, 2024

OTT দুনিয়ায় সবচেয়ে বোল্ড Web Series, দরজা জানালা বন্ধ করে ভিডিও দেখবেন

অল্প কিছুদিনের মধ্যেই একটি ওয়েব সিরিজ রিলিজ করবে প্রাইম প্লে অ্যাপে।

Must Read

Web Series টি ১৮+উদ্ধের জন্য। সেই যে করোনা এলো সারা বিশ্বে সেই সময়ে মানুষ চুপচাপ ঘরের মধ্যে বসে ছিলেন। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মগুলিকে সাথী করে নিলেন সময় পাস করার জন্য।

সেই সময়ে নানান ওয়েব মিডিয়াতে বহু সিনেমার রিলিজ হয়েছিলো। সেই স্বাদ পুরোদমে গ্রহণ করেছেন দর্শক মহল। সেই রীতিটাই চলছে এখনোও। সিনেমা হলে গিয়ে সিনেমা দেখা হোক না কেন সেই অভ্যাস ছাড়তে পারছে না।

আরও পড়ুন -  Maha: মাহা অভিনয় করছেন চামেলী চরিত্রে

বাড়িতে বসে সিনেমা দেখার আলাদাই মজা আছে। এতো দিনে দর্শকরা বুঝে নিয়েছেন।

কিন্তু এইগুলো দেখতে গেলে অবশ্যই প্রাইভেসি লাগবে। এই রকমের ওয়েব সিরিজগুলো বেশি করে দর্শকরা দেখার কারণে ওয়েব সিরিজগুলোতে অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়।

যেটা বড়দের সামনে অথবা ছোটদের সামনে একেবারেই দেখা যাবে না। সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা হচ্ছে চারিদিকে। নানান ওয়েব প্ল্যাটফর্ম যে রকম উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে বহু গল্প নিয়ে সিনেমা রিলিজ করা হচ্ছে।

আরও পড়ুন -  শ্যালিকার সাথে চূড়ান্ত রোম্যান্স স্ত্রীকে ছেড়ে, সীমা ভেঙেছে অভিনেত্রী আলিয়া নাজ

আবার দর্শকরা এই গুলি দেখতে খুবই ভালোবাসেন।

প্ল্যাটফর্ম এই বোল্ড দৃশ্যগুলিকে এমন করে সাজিয়ে গুছিয়ে তৈরি করেন যাতে নতুন প্রজন্মের আরও আগ্রহ বাড়ে। এই রকমের ‘ইরোটিক’ ওয়েব সিরিজগুলো সুন্দর করে সাজানো হয় একবার নয় বাড়বার দেখতে ইচ্ছা করবে।

প্রাইম প্লে অ্যাপে অল্প কিছুদিনের মধ্যেই একটি ওয়েব সিরিজ রিলিজ হতে চলেছে। এই নিয়ে হইচই পড়ে গিয়েছে। গল্পে এখানে দেখা গেছে, এক যুবতীর কুমারীত্ব নিয়ে প্রশ্ন তুলেছে। ফুলশয্যার রাতে যুবতীর বর বুঝতে পারেন যে, সে কুমারী নয়। তার পরের দিন সেই গ্রামের মোড়ল সভা ডাকেন। সকলের সামনে এই যুবতীর বিরুদ্ধে বিভিন্ন ধরনের প্রশ্ন করতে থাকে। এই যুবতী কিছুতেই স্বীকার করেন না। তারপর তাঁর কুমারীত্ব প্রমাণের জন্য বিভিন্ন কর্মকাণ্ড হয়। ওয়েব সিরিজের নাম ‘চিখ‘। প্রাইম প্লে অ্যাপ ডাউনলোড করে দেখতে হবে।

আরও পড়ুন -  প্রতিদিনই লাফিয়ে লাফিয়ে বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা, এবার আক্রান্ত, প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য

Latest News

Monami Ghosh: ব্যাকলেস লেহেঙ্গা চোলিতে আবার আকর্ষণ করলেন মনামী, গ্ল্যামার চুঁইয়ে পড়ছে

Monami Ghosh: ব্যাকলেস লেহেঙ্গা চোলিতে আবার আকর্ষণ করলেন মনামী, গ্ল্যামার চুঁইয়ে পড়ছে।  মনামী একজন উজ্জ্বল নক্ষত্র বাংলার অভিনয় দুনিয়ায়। তার...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img