34 C
Kolkata
Sunday, May 5, 2024

প্রতিদিনই লাফিয়ে লাফিয়ে বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা, এবার আক্রান্ত, প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   প্রতিদিনই লাফিয়ে লাফিয়ে বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। সাধারণ মানুষ হোক কিংবা রাজনৈতিক ব্যক্তিত্ব করোনার বিষাক্ত ছোবল থেকে রেহাই পাননি কেউই। পূর্বে করোনার কবলে পড়েছেন প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং থেকে শুরু করে বিভিন্ন রাজনৈতিক দলের নেতা-মন্ত্রীরা।

এবার সেই তালিকায় নাম লেখালেন প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য। করোনার কবলে পড়েছেন তার স্ত্রী মীরা দেবীও। করোনা আক্রান্ত হয়ে বুদ্ধদেব ভট্টাচার্য বাড়িতেই রয়েছেন চিকিৎসকের তত্ত্বাবধানে কিন্তু তার স্ত্রী মীরা দেবীর শরীরে অক্সিজেনের মাত্রা কমে যাওয়ায় এবং শ্বাসকষ্ট জনিত সমস্যা হওয়ার ফলে তাকে ভর্তি করা হয়েছে এক বেসরকারি হাসপাতালে। করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এলেও বাড়িতেই রয়েছেন প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য। এমনিতেই বাড়িতে অক্সিজেন সাপোর্টেই থাকতে হয় তাঁকে। প্রসঙ্গত, দীর্ঘদিন ধরেই কোনও রাজনৈতিক কর্মকাণ্ডে যেতে পারেন না বুদ্ধদেব ভট্টাচার্য। শারীরিক অসুস্থথা থাকায় বাড়িতেই থাকতে হয় তাঁকে। কিছুদিন আগে শারীরিক অসুস্থতা বাড়ায় হাসপাতালেও ভর্তি হয়েছিলেন তিনি। আবার সুস্থ হয় বাড়ি ফিরে যান। চিকিৎসকদের বারণ থাকায় এবারের বিধানসভা ভোটে আর ভোট দিতেও যেতে পারেননি তিনি। বিধানসভা নির্বাচনের আগে বাম কর্মী-‌সমর্থকদের মনোবল বাড়াতে এক অডিও বার্তা দিয়েছিলেন তিনি।

আরও পড়ুন -  North Korea: উত্তর কোরিয়া, করোনা মোকাবেলায় সনাতনী চিকিৎসা

Latest News

Dance Video: আবার ভাইরাল রানী চ্যাটার্জী, সাদা স্লিভলেস পোশাকে কুল ( Kool ) স্টাইলে নাচ দেখিয়ে, একা একা দেখবেন

Dance Video: আবার ভাইরাল রানী চ্যাটার্জী, সাদা স্লিভলেস পোশাকে কুল ( Kool ) স্টাইলে নাচ দেখিয়ে, একা একা দেখবেন।  ভোজপুরী...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img