30 C
Kolkata
Thursday, May 16, 2024

Susmita Dey: মনের মানুষকে সাথে নিয়ে কেক কেটে উদযাপন ‘কথা’র জন্মদিন

Must Read

অভিনেত্রীদের মধ্যে সুস্মিতা দে (Sushmita Dey) বেশ জনপ্রিয় টেলিভিশন দুনিয়ায়। শুরু মডেলিং দিয়ে কেরিয়ার। তারপরে জি বাংলায় সম্প্রচারিত হয় তাঁর প্রথম ধারাবাহিক। নেট মাধ্যমে সক্রিয় অভিনেত্রীদের মধ্যেও প্রথম দিকে রয়েছেন সুস্মিতা দে।

সোশ্যাল মিডিয়া অভিনেতা ও অভিনেত্রীদের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম অনুরাগীদের সাথে জুড়ে থাকা। ইনস্টাগ্রামের প্রতি আলাদা করে একটা সময় নির্ধারিত রাখেন সকলেই। সুস্মিতাও ব্যতিক্রম নন। নিয়ম করে ফটোশুটের ছবি, রিল ভিডিও নেট মাধ্যমে ভাগ করেন।

আরও পড়ুন -  Ankita Mallick: নেকলাইনে স্পষ্ট বক্ষবিভাজিকা, ‘জগদ্ধাত্রী’র এই নতুন রূপে নেটিজেনরা হা...

বর্তমানে স্টার জলসার ‘কথা’ সিরিয়ালে দেখা যাচ্ছে সুস্মিতাকে। সম্প্রতি ২৮ জানুয়ারি ছিল অভিনেত্রীর জন্মদিন। শুটিং এর ব্যস্ততায় কাটলেও সেটেই হয়েছে জন্মদিন উদযাপন। সহ অভিনেতা অভিনেত্রীদের সাথে কেক কেটে সেলিব্রেট করেছেন তিনি। সুস্মিতার পাশেই দেখা মেলে সিরিয়ালের নায়ক সাহেব ভট্টাচার্যের। কেকের উপরে রাখা মোমবাতি জ্বালিয়ে দিতে দেখা যায় তাঁকে। চকোলেট কেক আনা হয়েছিল।

জন্মদিন উদযাপন শেষ হয়নি তাঁর। শুটিং সেরে বাড়িতে ফিরতেই আবারও একবার সেলিব্রেশনে মাতেন সুস্মিতা। তাঁর জন্য রেড ভেলভেট কেক নিয়ে হাজির হয়েছিলেন প্রেমিক অনির্বাণ রায়। ব্যাকগ্রাউন্ডে হ্যাপি বার্থডে বেলুন সাজানো। মুখের সামনে বসে প্রেমিককে পাশে নিয়ে কেক কাটেন সুস্মিতা। সাথে ছিলেন অভিনেত্রীর বাবা এবং মা।

আসানসোলের মেয়ে হলেন সুস্মিতা। তাঁরও স্বপ্ন ছিল অভিনেত্রী হওয়ার, ফ্যান ফলোয়ার পাওয়ার। একটি বিজ্ঞাপন থেকেই স্বপ্নের পথে হাঁটার সূত্রপাত। একদিন রাস্তায় একটি বিজ্ঞাপন চোখে পড়ে সুস্মিতার। সেটা দেখেই অভিনয় জগতে আসার ইচ্ছা।

আরও পড়ুন -  Lebanon: দক্ষিণ লেবানন থেকে ৩০টি রকেট নিক্ষেপ, ইসরাইলি হামলার জবাবে

২০১৯ এ মডেলিংয়ের জন্যই আসানসোল থেকে কলকাতায় আসেন সুস্মিতা। সেই থেকেই তাঁর জীবন বদলানোর সূত্রপাত। অভিনেত্রীর প্রোফাইল দেখেই একজন কাস্টিং ডিরেক্টর তাঁকে প্রোডাকশন হাউজে এসে দেখা করার প্রস্তাব দেন। ঐ ভাবেই প্রথম সিরিয়াল ‘অপরাজিতা অপু’তে সুযোগ পেয়ে যান।

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img