29 C
Kolkata
Wednesday, May 15, 2024

Koushani Mukherjee: খোলা পিঠে রোদের মিষ্টি তাপ, এই রূপে মন কেড়েছেন কৌশানী

Must Read

নতুন রূপে মেলে ধরেছেন অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায় (Koushani Mukherjee)। টলিউড ইন্ডাস্ট্রিতে কম দিন হল না তাঁর। মূলত মূলধারার বাণিজ্যিক ছবিতেই দেখা গিয়েছে তাঁকে। দেব ও মিঠুন চক্রবর্তী অভিনীত ‘প্রজাপতি’ ছবিতে অবশ্য তাঁর চরিত্রটি ছোট হলেও অন্য রকম ছিল। পছন্দ করেছেন দর্শকরা। কিন্তু কৌশানী মূল চমকটা দেন রাজ চক্রবর্তী পরিচালিত ওয়েব সিরিজ ‘আবার প্রলয়’এ। ভিন্ন অবতারে।

ওয়েব সিরিজে একেবারে ডিগ্ল্যাম লুকে ধরা দিলেও বাস্তব জীবনে কিন্তু দিন দিন আরো স্টাইলিশ হচ্ছেন কৌশানী। সোশ্যাল মিডিয়ায় প্রায় ২০ লক্ষের বেশি ফলোয়ার রয়েছে। তিনি সেখানে ফটোশুটের ছবি সহ রিল ভিডিও বানিয়েও শেয়ার করেন। বহুদিনের প্রেমিক বনি সেনগুপ্তের সাথে প্রচুর যুগল ছবি রয়েছে। এদিকে অনুরাগীরা অপেক্ষা করে থাকেন তাঁর নতুন পোস্ট ছবি দেখার।

আরও পড়ুন -  এবার আসতে চলেছে, ‘মৌ বৌদি’! ঝুমাকে টপকিয়ে, হট বৌদির ভূমিকায় কে ?

সম্প্রতি কৌশানীর কিছু ছবি নিয়ে বেশ চর্চা শুরু হয়েছে নেটমহলে। গোলাপি রঙের মারমেড স্টাইল ড্রেসে ধরা দিয়েছেন তিনি। ব্যাকলেস বডি হাগিং ড্রেসটির সঙ্গে মানানসই ডিউয়ি মেকআপ করেছেন। কানে রয়েছে রূপোলি দুল। কালার করা চুল রেখেছেন খোলা। ছবিগুলি দেখেই বোঝা যাচ্ছে, একটি রুফটপ ক্যাফেতে ফটোশুট করেছেন তিনি।

আরও পড়ুন -  Disease: সঙ্গমের ইচ্ছা কমে যাচ্ছে, এই রোগ নেই তো ?

মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে কৌশানীর ছবিগুলি।
প্রসঙ্গত, টলিউডের বেশ পুরনো অভিনেত্রী কৌশানি। কেরিয়ারের শুরু থেকেই বনির সঙ্গে তাঁর প্রেম। সম্পর্কটা কোনোদিন আড়ালেও রাখেননি এই দুজনে। অভিনেত্রীর পরিবারের তরফে জানা গিয়েছে, খুব শীঘ্রই নাকি বিয়ের পিঁড়িতে বসবেন বনি কৌশানি। কিন্তু বিষয়টা নিয়ে অভিনেতা বা অভিনেত্রীর কেউই মুখ খোলেননি।

আরও পড়ুন -  Aparajita Adhya: মাস্টারদার ছাত্রী ছিলেন দিদা, হেরে যেতে শেখেননি অপরাজিতা আঢ‍্য (Aparajita Adhya)

শোনা গিয়েছিল, শিবপ্রসাদ নন্দিতার নতুন ছবির জন্যও নাকি প্রস্তাব দেওয়া হয়েছে অভিনেত্রীকে। রাজিও নাকি হয়েছেন তিনি। যদিও পুরোটাই রয়েছে গুঞ্জনের জায়গায়। এখনো পর্যন্ত নির্মাতাদের তরফে কোনো চূড়ান্ত ঘোষণাই করা হয়নি।

 

View this post on Instagram

 

A post shared by Koushani (@myself_koushani)

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img