33 C
Kolkata
Tuesday, April 30, 2024

Civic-Volunteer: সিভিক ভলান্টিয়ারদের জন্য বড় ঘোষণা মুখ্যমন্ত্রীর

Must Read

Civic-volunteer: সিভিক ভলান্টিয়ারদের জন্য বড় ঘোষণা মুখ্যমন্ত্রীর।

বাংলার মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় বাংলায় সিভিক ভলেন্টিয়ার্স পদ তৈরি করেছিলেন। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যের সিভিক ভলান্টিয়ারদের জন্য একাধিক গুরুত্বপূর্ণ ঘোষণা করেছেন। তিনি বলেছেন, ‘বর্তমান সরকার প্রায় ২ লাখ সিভিক ভলান্টিয়ারকে কাজ দিয়েছে। ৬০ বছরের পর তাঁদের অবসর দেওয়া হবে। তাঁদের ৫ হাজার ৩০০ টাকা করে বোনাস দেওয়া হয়েছে। চাকরিরত অবস্থায় যদি এই সিভিক ভলান্টিয়ারদের মৃত্যু হয় সেক্ষেত্রে তাঁর পরিবারের সদস্যদের চাকরি দেওয়া হবে। আপনাদের বহু দাবি ইতিমধ্যেই পূরণ করা হয়েছে। অন্যান্য দাবিও পূরণ করে দেব।‘ মুখ্যমন্ত্রীর ঘোষণায় সিভিক ভলান্টিয়ারদের মধ্যে ব্যাপক উচ্ছ্বাসের সৃষ্টি হয়েছে।

আরও পড়ুন -  ধর্মীয় বেড়াজাল টপকে আজ মহা শিবরাত্রির পীঠস্থান বারাসতের " কাঞ্চনতলা"

তাঁরা মুখ্যমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। সিভিক ভলান্টিয়ারদের বেতন বৃদ্ধির ঘোষণা অত্যন্ত তাৎপর্যপূর্ণ। বর্তমানে সিভিক ভলান্টিয়ারদের বেতন খুবই কম। বৃদ্ধির ফলে তাঁদের আর্থিক অবস্থার উন্নতি হবে।

আরও পড়ুন -  Relationship Tips: ৭টি গোপন রহস্য খুলতে পারে আপনার সুখী দাম্পত্যে

সিভিক ভলান্টিয়ারদের মৃত্যুর পর তাঁদের পরিবারের সদস্যদের চাকরি দেওয়ার ঘোষণাটিও খুবই গুরুত্বপূর্ণ। এই ঘোষণার ফলে সিভিক ভলান্টিয়ারদের পরিবারের সদস্যদের আর্থিক নিরাপত্তা নিশ্চিত হবে।

সিভিক ভলান্টিয়ারদের আরও অন্যান্য দাবিও পূরণ করার ঘোষণাটি আশাব্যঞ্জক। এই ঘোষণার ফলে সিভিক ভলান্টিয়ারদের কাজের পরিবেশ আরও উন্নত হবে। এই ঘোষণা সিভিক ভলান্টিয়ারদের জন্য একটি বড় সুবিধা। এর ফলে সিভিক ভলান্টিয়াররা ভালোভাবে তাদের কাজ করতে পারবেন।

আরও পড়ুন -  Mamata Banerjee: ক্ষমা চাইলেন মমতা, রাষ্ট্রপতিকে নিয়ে মন্ত্রীর বিতর্কিত মন্তব্যের জন্য

Latest News

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল।  হরিয়ানভি নাচ: এই ঐতিহ্যের মধ্যে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img