33 C
Kolkata
Saturday, May 18, 2024

VIDEO: ওয়েব দুনিয়ায় হটেস্ট সিরিজ মুক্তি পেয়েছে, ঘরের দরজা বন্ধ করে দেখতে হবে

Must Read

এই Web Series ১৮+ উদ্ধের জন্য। বিনোদনে ডিজিটাল তকমা লাগার পর থেকেই ওয়েব সিরিজের (Web Series) রমরমা এখন।

কিছু OTT প্ল্যাটফর্মের সাফল্যর সাথে ডিজিটাল গল্পের প্রতি দর্শকদের আগ্রহ খুব বেড়েছে। সেই জন্য নতুন নতুন কিছু OTT প্ল্যাটফর্ম মাথাচাড়া দিয়েছে। বড়পর্দার নামীদামী অভিনেতা থেকে অভিনেত্রীরা মুখিয়ে রয়েছেন এখন ওয়েব সিরিজে অভিনয় দেখাবার জন্য।

আরও পড়ুন -  Web Series: হুঁশ খোয়ালেন চাচা পানওয়ালির পানের স্বাদে, সিরিজটি একা দেখবেন

সব সিনেমাগুলি বড়পর্দায় মুক্তি পেলেও পরবর্তীকালে OTT প্ল্যাটফর্মে মুক্তি পাওয়াটা একটা বড় বিষয় হয়। প্রেক্ষাগৃহে যতজন দর্শক গিয়ে ছবিটি দেখেন, তার থেকে বহু গুণ বেশি দর্শক দেখেন OTT প্ল্যাটফর্মে।

একটাই প্ল্যাটফর্মে একাধিক ঘরানার সিরিজ পেয়ে যাওয়ায় নিজের মুঠোফোন অথবা ল্যাপটপে ওয়েব সিরিজ দেখতে পছন্দ করছেন।

বিশেষ করে অ্যাডাল্ট কনটেন্টে এই ওয়েব সিরিজগুলির। প্রথম সারির প্ল্যাটফর্মে ইরোটিক সিরিজ তেমন না মিললেও কিছু বিশেষ প্ল্যাটফর্ম রয়েছে, এই ধরণের সিরিজ রয়েছে অনেক।

আরও পড়ুন -  এই যুবতী, ‘পাতলী কামারিয়া’ গানে নাচতে গিয়েই পড়ে গেলেন, নেটদুনিয়া হাসছে, ভিডিও দেখে

কিছু সিরিজের জন্য নিতে হবে সাবস্ক্রিপশন। সম্প্রতি এমনি একটি ওয়েব সিরিজ চর্চায় এসেছে তার কনটেন্টের জন্য। সিরিজটির নাম ‘লায়লা ও লায়লা’। ডিজিমুভিপ্লেক্স OTT প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে।

গত জুন মাসেই এই ওয়েব সিরিজটি লঞ্চ হয়েছে এই প্ল্যাটফর্মে। রহস্য, থ্রিলারের সাথে রয়েছে ভরপুর ঘনিষ্ঠ দৃশ্যের মেলবন্ধন। দর্শকদের বিশেষ চাহিদার জন্য উঠে এসেছে এই ওয়েব সিরিজটি।
সিরিজের গল্প হচ্ছে, শহরের সবথেকে বড় মহিলা গ্যাংস্টার লায়লাকে ধরার জন্য মহিলা পুলিশ অফিসার কাজল বন্ধুত্ব পাতায় তার সাথে। এর পরেই শুরু হয় শরীরী খেলায় মত্ত। এখানে রগরগে ঘনিষ্ঠতার দৃশ্য দর্শকদের উত্তেজিত করে তুলেছে।

আরও পড়ুন -  ‘কাভালা’ গানে নীল ক্রপটপে দুর্দান্ত কোমর নাচিয়ে এই যুবতী তরুণ নেটদর্শকদের পাগল করে দিলেন (Dance Video)

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img