41 C
Kolkata
Sunday, April 28, 2024

বিয়ে করলেন স্বাগতা

Must Read

অভিনেত্রী এবং সঙ্গীতশিল্পী জিনাত শানু স্বাগতা বিয়ে করলেন, তাঁর বরের নাম হাসান আজাদ, লন্ডনপ্রবাসী। গান লেখা, সুর করার পাশাপাশি মিউজিক কম্পোজ করেন।

বুধবার (২৪ জানুয়ারি) রাজধানীর মহাখালীর গাউসুল আজম মসজিদে বিয়ে হয় তাদের। দুই পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। আগামী ২৭ জানুয়ারি তাদের বিবাহত্তোর সংবর্ধনা অনুষ্ঠিত হবে।
স্বাগতার দ্বিতীয় বিয়ে। চিত্রগ্রাহক রাশেদ জামানের সঙ্গে বিচ্ছেদের পর নিজের মতো করেই জীবনযাপন করছিলেন।

আরও পড়ুন -  Kolkata Weather Latest Update: গরম হাওয়া ঢুকছে, পারদ ছুঁতে পারে ৪০ ডিগ্রি, বৃষ্টির সম্ভাবনা আছে কি?

জানা গেছে, বিয়ের রাতে বন্ধুদের নিয়ে পার্টি করেছেন স্বাগতা। সেই ছবি পাওয়া গেছে বিভিন্ন তারকার ফেসবুক স্টোরিতে। অভিনেত্রী আশনা হাবিব ভাবনা এবং তাহমিনা মৌ স্বাগতার বিয়ের ছবি স্টোরিতে পোস্ট করে নতুন দম্পতিকে অভিনন্দন জানিয়েছেন।

গত বছরের ডিসেম্বরে বিয়ের ঘোষণা করেছিলেন স্বাগতা। তাঁর বর হাসান আজাদ লন্ডনপ্রবাসী বলে জানিয়েছিলেন তখন।জানা গেছে, ঢাকার একটি ক্লাবে পরিচয় হয় তাদের। স্বাগতার স্বামী হাসানের জন্ম, বেড়ে ওঠা এবং পড়াশোনা যুক্তরাজ্যে। তিনি গানও করেন। কিছুদিন মেলামেশার পর হাসানকে জীবনসঙ্গী করার চূড়ান্ত সিদ্ধান্ত নেন এই অভিনেত্রী।

আরও পড়ুন -  সংবর্ধনা

গত বছরের সেপ্টেম্বরে স্বাগতাকে তার বান্ধবী ঢাকার একটি ক্লাবে নিয়ে যান। ওখানে হ্যাংআউট করতে গিয়েছিলেন তারা। অভিনেত্রীর বান্ধবীর এক বন্ধু সম্পর্কে হাসানের কাকা হন।উপস্থিত ছিলেন হাসান। সেই প্রথম আলাপ বা দেখা। গত বছরের নভেম্বরে হাসানের সঙ্গে আবারও দেখা হয় স্বাগতার। তখন তিনি বুঝতে পারেন হাসান তার সঙ্গে বন্ধুত্ব করতে আগ্রহী। স্বাগতাও সেই বন্ধুত্বকে স্বাগত জানান। এসবের মধ্যেই মনে মনে নিজের জন্য পাত্র খুঁজছিলেন অভিনেত্রী। পরে জানতে পারেন হাসানও পাত্রী খুঁজছেন। তার ফলে এবার দুজন এক হলেন।

আরও পড়ুন -  Google Doodle Tributes Oscar Salah: অস্কার সালা’কে শ্রদ্ধা, গুগল ডুডলে ১১২তম জন্মদিনে

ছবিঃ ফাইল।

Latest News

Dance Video: মুসকান বেবির গোলাপি পোশাকে উদ্দাম নাচ, ভরা মঞ্চ কেঁপে গেল

Dance Video: মুসকান বেবির গোলাপি পোশাকে উদ্দাম নাচ, ভরা মঞ্চ কেঁপে গেল।   নাচের দুনিয়ায় মুসকান বেবি অন্যতম নাম। তিনি ভরা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img