41 C
Kolkata
Saturday, April 27, 2024

অবিশ্বাস্য ফির্চাস সহ মাত্র ১৪ হাজারে কিনুন বাজারের সেরা স্মার্টফোনটি

Must Read

অবিশ্বাস্য ফির্চাস সহ মাত্র ১৪ হাজারে কিনুন বাজারের সেরা স্মার্টফোনটি।

এই দুর্দান্ত বৈশিষ্ট্যে সহ নতুন 5G স্মার্টফোনটি ভারতসহ বিশ্ব বাজারে আলোড়ন সৃষ্টি করবে বলে মনে করছেন কোম্পানিটির কর্মকর্তারা। সবচেয়ে কম মূল্যে ভারতবাসীর হাতে স্মার্ট ফোন তুলে দিয়ে চীনা এই কোম্পানিটি তীব্রভাবে জনপ্রিয় হয়ে উঠেছে। রয়েছে আবার দুর্দান্ত বৈশিষ্ট্যের সাথে 5G ফোন।

আরও পড়ুন -  Kanchan-Sreemoyee: কাঞ্চন-শ্রীময়ী আরো কাছাকাছি, পুজোর উদ্বোধনে

সম্প্রতি স্মার্টফোন নির্মাণ কোম্পানি Vivo যে 5G ফোনটি বিক্রির জন্য বাজারে উন্মুক্ত করেছে, সেই ফোনটির নাম Vivo V26 Pro 5G। দুর্দান্ত এই স্মার্টফোনের সুপার ডিসপ্লে। হ্যান্ডসেটে 6.7 ইঞ্চির সুপার AMOLED ডিসপ্লে দেখতে পাবেন। কর্নিং গরিলা গ্লাস সুরক্ষার সাথে বাজারে উপলব্ধ হবে। দুর্দান্ত এই ফোনের অপারেটিং সিস্টেম হচ্ছে, এতে Android V12 OS দেখা যাবে। এই ফোনে MediaTek Dimensity 9000 প্রসেসর দেখা যাবে বলে জানিয়েছে কোম্পানির তরফে।

আরও পড়ুন -  খালি পেটে মধু ও কালোজিরে খাওয়ার উপকারিতা

ভারতের বাজারে Vivo V26 Pro স্মার্টফোনটি 12GB RAM ও 256GB ইন্টারনাল স্টোরেজ সহ লঞ্চ করা হবে বলে জানা গেছে। দুর্দান্ত এই স্মার্টফোনের ক্যামেরাতে রয়েছে 64 মেগাপিক্সেলের প্রধান ক্যামেরা সেন্সরের সাথে 8 মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড।

আরও পড়ুন -  বিশ্ব ব্যাঘ্র দিবসের প্রাক্কালে নতুন গিনেস রেকর্ড জাতির উদ্দেশে উৎসর্গ করবেন কেন্দ্রীয় পরিবেশ মন্ত্রী

2 মেগাপিক্সেল মাইক্রো ক্যামেরা সেট-আপ লক্ষ্য করা যাবে। এই ফোনে 32 মেগাপিক্সেলের একটি সেলফি ক্যামেরাও রয়েছে। এই স্মার্টফোনটিতে ফাস্ট চার্জিং সহ 4,800mAh ব্যাটারি প্যাক লক্ষ্য করা যাবে। এই স্মার্টফোনের দামের কথা বললে এর বাজার মূল্য 14,000 টাকার বেশি হবে বলে জানানো হয়েছে কোম্পানির তরফে।

ছবিঃ সংগৃহীত।

Latest News

Video: মেঘাশ্রীর সাথে মজে গেলেন রোম্যান্স করতে খেসারি লাল যাদব, ভিডিওটি ভাইরাল হলো দ্রুত

Video: মেঘাশ্রীর সাথে মজে গেলেন রোম্যান্স করতে খেসারি লাল যাদব, ভিডিওটি ভাইরাল হলো দ্রুত। ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য এবং বিনোদনের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img