26 C
Kolkata
Thursday, May 9, 2024

Gold Price Rate: সোনার দাম কমের দিকে, বাড়লো রুপো, দেখে নিন সোনা ও রুপোর দরদাম

সোনা ও রুপোর দাম ওঠা নামা করেছে।

Must Read

এখনো পর্যন্ত সোনার দাম তেমন একটা বাড়েনি। গত সপ্তাহে সোনার দামে অনেকটা উঠানামা হয়েছিলো। চলতি সপ্তাহে সোনার দামের ধারাবাহিক পতন চলছে।

আজকে ২৫ জানুয়ারি দিল্লির বুলিয়ান বাজারে সোনা ও রুপার দাম প্রকাশিত হয়েছে। সপ্তাহের চতুর্থ দিনে সোনার দাম এই মুহূর্তে ৫০ টাকা কমেছে। ২৫ শে জানুয়ারি দিল্লিতে ২৪ ক্যারেট সোনার দাম ৬৩ হাজার টাকা। গতকাল বুধবার ১০ গ্রাম ২৪ ক্যারেট সোনার দাম ছিল ৬৩ হাজার ৫০ টাকা।

আরও পড়ুন -  Gold Price Today: সোনার দাম নিম্নমুখী, আজ দরদাম কেমন?

২২ ক্যারেট সোনার দশ গ্রামের দাম এই মুহূর্তে রয়েছে ৫৭৭৫০ টাকা। গতকাল এই দাম ছিল ৫৭৮০০ টাকা। ভারতের অন্যান্য শহরেও সোনার দাম মোটামুটি একই রকম আছে।

আজকে পাটনায় ২৪ ক্যারেট সোনার দাম ৬৩ হাজার ৫০ টাকা। ২২ ক্যারেট সোনার দাম ৫৭৮০০ টাকা। দিল্লিতে ২৪ ক্যারেট সোনার দাম ৬৩১৫০ টাকা। ২২ ক্যারেট সোনার দাম ৫৭৯০০ টাকা। মধ্যপ্রদেশ ও ছত্রিশগড়ে ২২ ক্যারেট সোনার দাম ৫৭৮০০ টাকা।

আরও পড়ুন -  Brazil: ব্রাজিলে প্রেসিডেন্ট জেইর বলসোনারোর পদত্যাগের দাবিতে, বিক্ষোভ করছেন হাজারো মানুষ

২৪ ক্যারেট সোনার দাম ৬৩ হাজার ৫০ টাকা। মুম্বাইতে ২৪ ক্যারেট সোনার দাম ৬৩ হাজার টাকা। ২২ ক্যারেট সোনার দাম ৫৭৭৫০ টাকা। কলকাতায় ২৪ ক্যারেট সোনার দাম ৬৩ হাজার টাকা। আর ২২ ক্যারেট সোনার দাম ৫৭৭৫০ টাকা।

আরও পড়ুন -  Gold Price Today: কলকাতার বাজারে বাড়লো সোনার দাম

আজকে দাম বেড়েছে রুপোর। গতবছর রুপোর দাম অনেক ওঠা নামা করেছিল। তবে এবারের দাম প্রথম থেকেই পড়তে শুরু করেছে। একই সঙ্গে চলতি সপ্তাহের রুপার দামে পতন রেকর্ড করা হয়েছে। আজ সপ্তাহে চতুর্থ দিনে রুপোর দাম বেড়েছে ৩০০ টাকা। আজ রুপো বিক্রি হচ্ছে প্রতি কেজি ৭৫ হাজার ৩০০ টাকায়।

প্রতীকী ছবি।

Latest News

Muskan Baby: ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল

Muskan Baby:ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল।  হরিয়ানভি নাচ: হরিয়ানা, ভারতের উত্তরের একটি রাজ্য, তার সমৃদ্ধ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img