38 C
Kolkata
Saturday, April 27, 2024

Kanchan-Sreemoyee: কাঞ্চন-শ্রীময়ী আরো কাছাকাছি, পুজোর উদ্বোধনে

Must Read

কাঞ্চন-শ্রীময়ী গত বছরে চর্চার শিরোনামে ছিলেন। দুজনের মধ্যে কেউই তাদের সম্পর্কের সিলমোহর দেননি, শ্রীময়ী বলেছিলেন, কাঞ্চন দা আমার মেন্টর। যত দিন যাচ্ছে ততই গল্পের মোড় অন্যদিকে ঘুরছে। বেশিরভাগ সময়েই দুজনকে জুটি বাঁধতে দেখা যায় যে কোনো অনুষ্ঠানে। শ্রীময়ী চট্টরাজের (Sreemoyee Chattoraj) জন্মদিন হোক বা কাঞ্চন মল্লিকের ( Kanchan Mullick) জন্মদিন, নাইট পার্টি বা রাজনৈতিক অনুষ্ঠান, সবেতেই কাঞ্চনের পাশে হাসি মুখে উপস্থিত শ্রীময়ী।

আরও পড়ুন -  কিংবদন্তি ফুটবলার ফ্রাঞ্জ বেকেনবাওয়ার প্রয়াত

পুজোর উদ্বোধনে কাঞ্চনের পাশে শ্রীময়ীর উপস্থিতি বুঝিয়ে দিচ্ছে ডুবে ডুবে জল খেতে ভারী মজা, সে তোরা নয়কে ছয় ভাব বা ছয়কে নয়, আমাদের কি? সম্পর্কের সিলমোহর না দিলেই কারোরই বুঝতে অসুবিধা হচ্ছে না এই জুটির রসায়ন একেবারে পাকা।

আরও পড়ুন -  Kanchan-Sreemoyee: ভরা মঞ্চে প্রেম নিবেদন কাঞ্চন-শ্রীময়ীর! ‘চিরদিনই তুমি যে আমার’ গানে

কাঞ্চন এবং শ্রীময়ী দুজনেই বিভিন্ন ছবি আপলোড করেছেন, যেখানে কাঞ্চনকে পাঞ্জাবিতে পাওয়া গিয়েছে, অপরদিকে শ্রীময়ীকে লাস্যময়ী শাড়ির সাজে। দুজন মিলে একাধিক পুজো মণ্ডপে গিয়ে ফিতে কেটেছেন, স্টেজে উঠে দর্শকদের সঙ্গে হালকা বিনোদন করেছেন। অনেকের কাছে এই জুটির সমীকরণ স্পষ্ট।

আরও পড়ুন -  WhatsApp: গোপন মেসেজ অটো-ডিলিট করার উপায়, হোয়াটসঅ্যাপের

কাঞ্চন ও শ্রীময়ীর পোস্ট করা একাধিক ছবি ঘিরে অনেকেই গুঞ্জন শুরু করেছেন এ যেন দ্বিতীয় পার্থ-অর্পিতা। একজন রাজনীতিবিদ, অন্যজন মামুলি অভিনেত্রী। এমনিতেই রাজনীতিবিদ তথা মন্ত্রীদের সঙ্গে অভিনয় জগতের এক আত্মিক সম্বন্ধ আছে।

Latest News

Video: মেঘাশ্রীর সাথে মজে গেলেন রোম্যান্স করতে খেসারি লাল যাদব, ভিডিওটি ভাইরাল হলো দ্রুত

Video: মেঘাশ্রীর সাথে মজে গেলেন রোম্যান্স করতে খেসারি লাল যাদব, ভিডিওটি ভাইরাল হলো দ্রুত। ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য এবং বিনোদনের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img