33 C
Kolkata
Wednesday, April 17, 2024

Abhyudoy Mishra: জনপ্রিয় ইউটিউবার, দুর্ঘটনায় প্রাণ হারালেন

Must Read

 বিখ্যাত ইউটিউবার ও গেমার ‘স্কাইলর্ড’ ওরফে অভ্যুদয় মিশ্র (Abhyudoy Mishra)কে মর্মান্তিক ভাবে চলে যেতে হল।

মধ্যপ্রদেশ সরকারের তরফে স্পনসর করা হয়েছিল একটি বাইক ট‍্যুর। মধ্যপ্রদেশ ট‍্যুরিজমের প্রচারের জন্য এই ইভেন্টের আয়োজন করা হয়েছিল। গত 21 শে সেপ্টেম্বর মধ্যপ্রদেশের খাজুরাহো শহর থেকে শুরু হয়েছিল এই বাইক র‌্যালি। বাইক র‌্যালিতে অংশগ্রহণ করেছিলেন অভ্যুদয়। মধাইয়ের দিকে যাচ্ছিলেন তিনি ও তাঁর সঙ্গীরা। গত রবিবার দুপুরে নর্মদাপুরম-পিপারিয়া জাতীয় সড়কে ঘটে যায় মর্মান্তিক দূর্ঘটনা। পিপারিয়ার দিক থেকে আসা একটি ট্রাকের ধাক্কায় গুরুতর আহত হন অভ্যুদয়। দ্রুত তাঁকে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। প্রাথমিক চিকিৎসার পর তাঁকে পাঠানো হয় নর্মদাপুরমের হাসপাতালে।

আরও পড়ুন -  জনপ্রিয় ইউটিউবার ভুবন বামের, বাবা - মা করোনায় প্রয়াত

 সেখানে পৌঁছানোর পর অভ্যুদয়ের শারীরিক পরিস্থিতির অবনতি ঘটে। তারপর স্থানান্তরিত করা হয় ভোপালের বনশল হাসপাতালে। সেখানে চিকিৎসকদের সব প্রচেষ্টা ব্যর্থ করে লাগাতার দুই দিন লড়াইয়ের পর প্রয়াত হন অভ্যুদয়। দুর্ঘটনার দিন ইন্সটাগ্রামে শেষ সেলফি শেয়ার করেছিলেন অভ্যুদয়। ক্যাপশনে লিখেছিলেন, মধ্যপ্রদেশ ভারতের হৃদয়। তখনও তিনি জানতেন না আর কয়েক ঘন্টার মধ্যেই থেমে যাবে তাঁর হৃদস্পন্দন। দুই সপ্তাহ আগে ইউটিউবে তাঁর শেষ গেমিং ভিডিও পোস্ট করেছিলেন অভ্যুদয়। ইন্সটাগ্রামে সাড়ে চার লক্ষ ফলোয়ার থাকার পাশাপাশি ইউটিউবে তাঁর সাবস্ক্রাইবারের সংখ্যা প্রায় সতের লক্ষ।

আরও পড়ুন -  গ্রাম গঞ্জের বিভিন্ন প্রান্তে স্বনির্ভর দলের মহিলাদের মুরগি বিতরণ প্রক্রিয়া শুরু হলো

মধ্যপ্রদেশ ট‍্যুরিজম বোর্ডের উমাকান্ত চৌধুরী (Umakant Chowdhury) অভ্যুদয়ের দুর্ঘটনা ও মৃত্যুর খবর সুনিশ্চিত করেছেন। মামলা দায়ের করা হয়েছে ট্রাক ড্রাইভারের বিরুদ্ধেও।

 

View this post on Instagram

 

A post shared by SkyLord (@iamskylord69)

Latest News

Web Series: লালসা মেটাতে এই ভাবে সমস্ত সীমা অতিক্রম করলেন ভারতী ঝা, একান্ত গোপনে দেখবেন এই ভিডিওটি

Web Series: লালসা মেটাতে এই ভাবে সমস্ত সীমা অতিক্রম করলেন ভারতী ঝা, একান্ত গোপনে দেখবেন এই ভিডিওটি।  Web Series টি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img