31 C
Kolkata
Thursday, May 9, 2024

Kanchan-Sreemoyee: ভরা মঞ্চে প্রেম নিবেদন কাঞ্চন-শ্রীময়ীর! ‘চিরদিনই তুমি যে আমার’ গানে

Must Read

কালীপুজোর দ্বায়িত্ব নেন শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj) নিজে, কাঞ্চনের জন্মদিনের একই রংয়ের পোশাকে সেজে ওঠেন শ্রীময়ী, এমনকি নিজের জন্মদিনেও কাঞ্চন মল্লিকের সঙ্গে মাখো মাখো। এছাড়া যে কোনো পার্টি, উৎসব এবং সমাবেশে কাঞ্চনের ছায়াসঙ্গী শ্রীময়ী। কে এই শ্রীময়ী? উত্তরে এখন সকলে এটাই বলছে যে, ইনিই হলেন কাঞ্চন মল্লিকের (Kanchan Mullick) বর্তমান গার্লফ্রেন্ড। এই দুই সঙ্গী চুপি চুপি খুব কাছে চলে এলেন একে অপরের। সকলকে জানিয়ে দিলেন আমরা ‘অমর সঙ্গী’।

আরও পড়ুন -  Tithi Basu: অতিরিক্ত মেদ ঝরিয়ে, হট লুকে নেটদুনিয়ায় ভাইরাল মা সিরিয়ালের ঝিলিক

গতবছর ত্রিকোণ প্রেমের সম্পর্ক নিয়ে ঝড় উঠেছিল কাঞ্চন-শ্রীময়ী ও পিঙ্কি’র মধ্যে। থানা পুলিশ পর্যন্ত গড়ায় এই ত্রিকোণ সম্পর্কের জল। কাঞ্চনের স্ত্রী পিঙ্কি র দাবি যে তার স্বামী কাঞ্চন স্ত্রী থাকতেও পরকীয়া সম্পর্কে জড়িয়েছেন। সেই সময় শ্রীময়ী জানান যে কাঞ্চন মল্লিক তার মেন্টর। তারও পরিবার আছে, এভাবে মিথ্যে কথা রটনার ফলে তার ব্যাক্তিগত জীবনে প্রভাব পড়ছে।

আরও পড়ুন -  IND vs ENG: শার্দুল ঠাকুরের চোট, দ্বিতীয় টেস্টে দলে সুযোগ পেতে চলেছেন এই বোলার

২০২২ আসতে না আসতেই সমস্ত সমীকরণ গেছে উল্টে। ‘কৃষ্ণকলি’ খ্যাত টেলিভিশন অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে জমিয়ে রোম্যান্স করছেন কাঞ্চন মল্লিক, নিজেদের সম্পর্কের কথা এখনও পর্যন্ত প্রকাশ্যে আনেননি। ইদানিং উঠতে বসতে কাঞ্চনের সর্বক্ষণের সঙ্গী শ্রীময়ী চট্টরাজ।

 একটি ভিডিও রীতিমত ভাইরাল হয়েছে। ভিডিও দেখে বোঝা যাচ্ছে কোনো এক গ্রামের ফাংশনে আমন্ত্রিত ছিলেন কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজ দুজনেই। স্টেজে উঠে দুজন জমিয়ে করলেন রোম্যান্স। হাত ধরে, গলায় গলা মিলিয়ে কাঞ্চন-শ্রীময়ী গাইলেন “চিরদিনই তুমি যে আমার”। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ভাইরাল যেমন হয়, তেমনই ট্রোলের মুখোমুখি হন টলিউড অভিনেতা ও তৃণমূল বিধায়ক কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী দুজনেই। বিভিন্ন অশ্লীল কমেন্টে ভরে উঠেছে ওই ভিডিওর কমেন্ট সেকশন।

আরও পড়ুন -  Kanchan-Sreemoyee: কাঞ্চন-শ্রীময়ী আরো কাছাকাছি, পুজোর উদ্বোধনে

Latest News

Horoscope: ব্যবসায়ী জাতকদের অর্থলাভের শুভ যোগ, মিলিয়ে নিন আজকের রাশিফল

Horoscope: ব্যবসায়ী জাতকদের অর্থলাভের শুভ যোগ, মিলিয়ে নিন আজকের রাশিফল। ভারতের প্রাচীনতম শাস্ত্রগুলির মধ্যে অন্যতম হল জ্যোতিষশাস্ত্র। প্রাচীন জ্যোতিষে ১২টি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img