33 C
Kolkata
Saturday, April 27, 2024

নিহত ৬, বিমান বিধ্বস্ত কানাডায়

Must Read

একটি ছোট বিমান বিধ্বস্ত হয়েছে কানাডায় খনি কোম্পানি রিও টিন্টোর শ্রমিক বহনকারী। মঙ্গলবার উত্তরাঞ্চলের এই দুর্ঘটনায় নিহত হয়েছেন ৬ জন। একজন বেচেঁ আছেন বলে জানা গেছে।

ডেইলি বিস্টের খবরে বলা হয়েছে, বিমানটি শ্রমিকদের নিয়ে একট খনির দিকে যাচ্ছিল। উড়ানের কিছুক্ষণের মধ্যেই বিধ্বস্ত হয়।

বিমান দুর্ঘটনা সম্পর্কে জানেন এমন একটি সূত্র নাম প্রকাশ না করার শর্তে এই তথ্য জানিয়ে বলেছেন, দুর্ঘটনায় একজন ব্যক্তি বেঁচে গেছেন। তাঁর অবস্থা এবং পরিচয় সম্পর্কে বিস্তারিত কিছু জানানো হয়নি।
সেনাবাহিনী এবং ফেডারেল পুলিশ দুর্ঘটনার পর উদ্ধারকাজ করছে বলে জানিয়েছে স্থানীয় কর্তৃপক্ষ। কতজন বিমানটিতে ছিল সে সম্পর্কে এখনও কর্তৃপক্ষ বিস্তারিত জানায়নি।

আরও পড়ুন -  Arunita-Pawandeep: এই লাভ বার্ডস পাড়ি দেবেন কানাডায়

বিমানটির মালিক নর্থওয়েস্টার্ন এয়ার লিজ তার ওয়েবসাইটে বলেছে যে, এটির দুটি ধরণ রয়েছে। উভয়টিতেই ১৯ জন যাত্রী বহন করতে সক্ষম।

যৌথ উদ্ধারকারী বাহিনীর পক্ষ থেকে জানানো হয়, স্থানীয় সময় মঙ্গলবার সকাল ৮টা ৫০ মিনিটে নর্থওয়েস্ট টেরিটরিজের ফোর্ট স্মিথ থেকে উড়োজাহাজটি উড়ার কিছুক্ষণের মধ্যেই বিধ্বস্ত হয়। স্থানটি রাজধানী ইয়েলোনাইফ থেকে ৩২০ কিলোমিটার থেকে দূরে।

আরও পড়ুন -  Vietnam: কর্মী ধরে রাখতে বেতন বাড়াচ্ছে ভিয়েতনামের কারখানাগুলো

দুর্ঘটনার পর ফোর্ট স্মিথ থেকে সব ফ্লাইট বুধবার পর্যন্ত বাতিল করা হয়েছে। দুর্ঘটনা তদন্ত করা হচ্ছে বলে জানিয়েছে প্রশাসন।

রিও টিন্টোর চিফ এক্সিকিউটিভ জ্যাকব স্টসহোলম এক বিবৃতিতে বলেছেন যে, ‘আমরা কর্তৃপক্ষের সাথে ঘনিষ্ঠভাবে কাজ করছি। ঠিক কী ঘটেছে তা খুঁজে বের করার জন্য তাদের প্রচেষ্টায় আমরা সব ধরনের সাহায্য করব।’

আরও পড়ুন -  Protest: সায়নী ঘোষকে বেনিয়মভাবে গ্রেফতার ও তৃণমূল কর্মীদের বিজেপির গুন্ডাবাহিনীদের হামলার প্রতিবাদ

ছবিঃ সংগৃহীত।

Latest News

Short Film: বউ থাকতে সুন্দরী গার্লফ্রেন্ডের সাথে ভরপুর রোমান্স এই যুবকের, শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন

Short Film: বউ থাকতে সুন্দরী গার্লফ্রেন্ডের সাথে ভরপুর রোমান্স এই যুবকের, শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img