33 C
Kolkata
Wednesday, May 1, 2024

Arunita-Pawandeep: এই লাভ বার্ডস পাড়ি দেবেন কানাডায়

Must Read

দরুন জনপ্রিয় জুটি হল পবনদীপ আর অরুনিতা। দুজনেই নিজের সুরেলা কন্ঠ দিয়ে সকলের প্রিয় হয়ে উঠেছেন। এখন দুজনকে কে না চেনে। দীর্ঘ ৮ মাসের লড়াইতে ইন্ডিয়ান আইডলের ১২’র বিজেতা হয়ে গিয়েছেন পবনদীপ আর দ্বিতীয় স্থান দখল করেছে বাংলার মেয়ে অরুণিতা কাঞ্জিলাল। শো শেষ হয়ে গিয়েছে বেশ অনেকদিন। কিন্তু তাও জুটি বেঁধে দুজনকে একসঙ্গে দেখা যাচ্ছে বিভিন্ন শোতে। আর দিন যত যাচ্ছে দুজনের কেমিস্ট্রি পেজ থ্রিয়ের হট টপিক হয়ে উঠেছে।

আরও পড়ুন -  কাতারের নিয়ম ভাঙলেন, আবেগ চেপে রাখতে পারলেন না বেলজিয়াম গোলরক্ষক

 পবনদীপ-অরুণিতার প্রেম কাহিনি বার বার তুলে ধরেছেন চ্যালেন কর্তৃপক্ষ। অনেকেই মনে করেন এটা শোয়ের টিআরপি বাড়ানোর জন্য এই পদক্ষেপ নিয়েছিলেন চ্যানেল কর্তৃপক্ষ। অবশ্য এই শো শেষের পর পবনদীপ-অরুণিতাও জানিয়েছেন, তাঁরা কেবলই ভালো বন্ধু। তবে শোনা যাচ্ছে, এই দুই প্রতিভাবান গায়ক গায়িকা নাকি শোয়ের শেষেও চুপিচুপি একে অপরকে ডেট করছেন। আর দর্শকদের চোখে এঁরা হলে অরুদীপ।

এই জুটির রোম্যান্স আর সুরের জাদু ভারতে সীমাবদ্ধ নেই। এদের দুজনের গানের জাদু ছড়িয়ে পড়েছে সুদুর লন্ডনে। কিছুদিন আগে লন্ডনের একটি কনসার্টে জুটি বেঁধে গান গাইলেন তাঁরা। ‘চেন্নাই এক্সপ্রেস’এর ‘মনওয়া লাগে’ গানটি একসঙ্গে গাইলেন পবনদীপ অরুণিতা। শ্রোতাদের মাঝে তখন উচ্ছ্বাসের বাঁধ ভেঙেছে। এমনকি একের পর মিউজিক অ্যালবামে জুটি হিসেবে গান গেয়ে তাক লাগাচ্ছেন। শোনা যাচ্ছে খুব শীঘ্রই হায়দরাবাদে লাইভ ফারফর্ম করছেন ‘ইন্ডিয়ান আইডল’ জুটি।

তারপর এই লাভ বার্ডস পাড়ি দেবেন কানাডা। সম্প্রতি অরুণিতা-পবনদীপের এক ফ্যান পেজ থেকে এই বিষয়টা প্রকাশ্যে আনা হয়েছে। সেই ফ্যান পেজ থেকে জানা যাচ্ছে এই মুহূর্তে দুজনের ভিসার কাজ চলছে। সবকিছু হয়ে গেলে বছরের শেষে কানাডাতে শো করতে যাবেন। এরপর দর্শকদর মন জয় করে নেবেন তাঁরা। আর এই খবর জানতে পেরে অরুদীপ ফ্যানেরা খুশিতে উচ্ছ্বসিত হয়ে পড়েছেন।

আরও পড়ুন -  Pawandeep-Arunita: গোলাপ ফুল দিয়ে নিজের মনের কথা জানালেন পবনদীপ, ইন্ডিয়ান আইডলের অরুনিতাকে

Latest News

Web Series: উল্লুতে এবার রিলিজ করেছে সাহসী ওয়েব সিরিজ, পরিবারের সঙ্গে দেখা যাবে না

Web Series: উল্লুতে এবার রিলিজ করেছে সাহসী ওয়েব সিরিজ, পরিবারের সঙ্গে দেখা যাবে না।  করোনার সময় মানুষ ঘরের মধ্যে বন্দি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img