27 C
Kolkata
Monday, May 13, 2024

হাতে নাতে ধরল স্বামী বিয়ের আগেই চলত এই সব, ওয়েব সিরিজটি ঘরের দরজা বন্ধ করে দেখতে হবে

প্রধান চরিত্রে আয়েশা কাপুর অভিনয় করেছেন ‘সিল ৫‘ ওয়েব সিরিজে।

Must Read

এই ওয়েব সিরিজ ১৮+ উদ্ধের জন্য।

এখনকার দিনে সিনেমা সিরিয়ালের সাথে গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে নতুন সংযোজন ওয়েব সিরিজের। প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে, প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে নানান ধরনের ওয়েব সিরিজ দেখছেন। অন্যান্য আঞ্চলিক ভাষার কিছু ওয়েব সিরিজ টেক্কা দিচ্ছে বড় বাজেটের সিনেমাকেও। এর প্রধান কারণ, করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর জেনে গিয়েছে সাধারণ মানুষ। আবার সেই সাথে পাল্লা দিয়ে জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের।

আরও পড়ুন -  রাজ্যসভার সচিবালয়ের কর্মীদের জন্য আর.কে. পুরমে আবাসনের ব্যবস্থা

এই ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। এখন মানুষের কাছে বিনোদনের চেহারা সম্পূর্ণ বদলে গেছে। অনেক প্ল্যাটফর্মেই উষ্ণ এবং সাহসী দৃশ্যে ভরপুর ওয়েব সিরিজগুলি।

উল্লু, প্রাইম শট এবং কোকু ইত্যাদি জায়গায় প্রায় রোজ কিছু না কিছু কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ হচ্ছে। এইগুলি সব যৌনতায় ভরা ওয়েব সিরিজ। আবার এর জনপ্রিয়তা কিন্তু কম নয়।

আরও পড়ুন -  স্ত্রীর সাথে শাশুড়ি ফ্রী !

প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখছেন। এই সমস্ত ওয়েব সিরিজের হট সিন দেখে এই হিম শীতে ঘাম দিতে পারে।
সম্প্রতি ইন্টারনেট দুনিয়াতে রাজ করছে একটি অ্যাডাল্ট ওয়েব সিরিজ। যেটা রিলিজ হয়েছে ‘প্রাইম শটস‘ অ্যাপে। ওয়েব সিরিজের নাম, ‘সীল ৫‘। এখানে প্রধান চরিত্রে আছেন আয়েশা কাপুর।

এতে একাধিক অন্তরঙ্গ বেড সিন রয়েছে, অবশ্যই ঘরের দরজা বন্ধ করে দেখতে হবে। ওয়েব সিরিজ শুরুতে দেখানো হয়েছে একটি ছেলের বিয়ে নিয়ে। কিন্তু ছেলের বন্ধু জানাবে যে তাঁর ঠিক করা স্ত্রী তাঁদের সাথে শারীরিক সম্পর্ক করেছে এবং তাঁর সিল ফেটে গেছে।

আরও পড়ুন -  মুখ্যমন্ত্রী জানালেন, স্কুল এখনই খোলা হচ্ছে না, পুজোর পরে স্কুল খোলার ব্যাপারে চিন্তাভাবনা করবে রাজ্য

এই কথা শুনে মন খারাপ হয়ে যায়। কিন্তু বিয়ের রাতে ছেলেটি দেখে তাঁর স্ত্রী এর সীল অটুট রয়েছে। এরমাঝেই রয়েছে টুইস্ট। সব কিছু জানতে দেখতে হবে এই ওয়েব সিরিজটি একলা বসে।

Latest News

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img