31 C
Kolkata
Sunday, April 28, 2024

একদিনে নিহত ১২২, আহত ২৫৬, ইসরায়েলি হামলায়

Must Read

একদিনে নিহত ১২২, আহত ২৫৬, ইসরায়েলি হামলায়।

গত ২৪ ঘণ্টায় ১২২ ফিলিস্তিনি নিহত ও ২৫৬ জন আহত হয়েছে গাজায় ইসরায়েলি সামরিক হামলায়। গাজার স্বাস্থ্য মন্ত্রণালয় এ তথ্য জানিয়েছে।

৭ অক্টোবর থেকে এ পর্যন্ত মোট ২২ হাজার ৭২২ ফিলিস্তিনি নিহত এবং ৫৮ হাজার ১৬৬ জন আহত হয়েছেন। আরও ৭ হাজার ফিলিস্তিনি নিখোঁজ রয়েছে।

আরও পড়ুন -  এক খুদের দুর্দান্ত নাচ স্বাধীনতা দিবস উপলক্ষে, নেটদর্শকরা বেশ উপভোগ করছেন

শনিবার খান ইউনিসে ইসরায়েলি হামলায় নিহত হয়েছেন ২২ ফিলিস্তিনি। শুক্রবার রাতভর গাজার দক্ষিণাঞ্চলীয় এই শহরের আল মানারার দুটি বাড়িতে বিমান হামলা চালায় ইসরায়েলি বাহিনী।

ইসরায়েলি বাহিনী গাজার পশ্চিম তীর এবং পূর্ব জেরুজালেম জুড়ে বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে। এর তীব্র প্রতিরোধ জানাচ্ছে ফিলিস্তিনবাসী।

আরও পড়ুন -  নাচতে ব্যস্ত জিতু ! এরপরেই উড়ে এল জুতো, কেন ? ' মানিকে মাগে হিথে' নাচের জন্য

স্থানীয় বেশ কয়েকটি সূত্রের তথ্য অনুযায়ী, ওয়াফার এক প্রতিবেদনে বলা হয়েছে, খান ইউনিসের আল মানারার একটি বাড়িতে ইসরায়েল বাহিনীর হামলায় কমপক্ষে ১০ জনের মৃত্যু হয়। তাদের মধ্যে অধিকাংশই নারী এবং শিশু। হামলায় আহতদের খান ইউনিসের ইউরোপিয়ান হসপিটালে ভর্তি করা হয়েছে।

অন্যদিকে, গাজার দেইর আল বালাহ শহরের একটি বাড়িতে ইসরায়েলি হামলায় আরও তিনজন নিহত হয়েছে ও আহত হয়েছে বেশ কয়েকজন।

আরও পড়ুন -  আমিশা প্যাটেল, আলো আঁধারিতে নাইটি পরে ফ্যানদের সাথে গল্প, ভাইরাল ভিডিও

শুক্রবার (৫ জানুয়ারি) গাজার নুসেইরাত, মাগাজি ও বুরেজ শরণার্থী শিবিরসহ বেশ কিছু জায়গায় হামলা চালায় দখলদার ইসরায়েলি বাহিনী। সেই থেকে এখন পর্যন্ত গাজার মধ্যাঞ্চলে কয়েক দফা হামলায় ৩৫ জন নিহত হয়েছে। আর আহত হয়েছে কমপক্ষে ৬০ জনের মতন।

Latest News

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img