35 C
Kolkata
Monday, April 29, 2024

বর্ষবরণের প্রাক্কালে চা বাগানে বস্ত্র বিতরণ স্বেচ্ছাসেবী সংস্থার

Must Read

সজল দাশগুপ্ত, শিলিগুড়িঃ  বর্ষবরণের প্রাক্কালে চা বাগানে বস্ত্র বিতরণ স্বেচ্ছাসেবী সংস্থার।

আজ ৩১শে ডিসেম্বর, বছরের শেষ দিন আগামী দিন থেকে নতুন বছর শুরু। নতুন বছরকে স্বাগত জানাতে ইতিমধ্যে বিভিন্ন জায়গায় প্রস্তুতি চলছে। বছরে শেষ দিনে অনেকেই বিভিন্ন জায়গায় পিকনিক করতে গিয়েছেন পরিবার কিংবা বন্ধু-বান্ধবদের সাথে। শীতের আবহে জমে উঠেছে পরিবেশ। তবে আনন্দের দিনে মুখে আনন্দ নেই গরিব অসহায় মানুষগুলোর, কারণ তাদের প্রতিনিয়ত সংগ্রাম করতে হয়।

আরও পড়ুন -  Sidhu Kanu Bridge: আগামী ১০ দিনের মধ্যে চিত্তরঞ্জন - ঝাড়খন্ড সংযোগকারী সিধু কানু সেতুর অনুমতি দেওয়া হবে

এবার তাদের পাশে দাঁড়িয়েছে অভিজ্ঞান মিশন নামে একটি স্বেচ্ছাসেবী সংস্থা। বর্ষবরণের প্রাক্কালে তারা গরীব অসহায় মানুষগুলোর হাতে তুলে দিয়েছে বস্ত্র। উল্লেখ্য তারা অন্তত ১৫০০ জনের হাতে তুলে দিয়েছে বস্ত্র। শিলিগুড়ি সংলগ্ন দার্জিলিং জেলার অন্তর্গত নকশালবাড়ির হাতি ঘেষা চা বাগান, আর অতল বাগানে তারা শিশু ও মহিলাদের হাতে তুলে দেয় বস্ত্র। কোনরকম প্রচারের আলোতে থাকতে চায় না এই স্বেচ্ছাসেবী সংস্থার সদস্যরা তারা। তারা সবসময় এটাতেই সচেষ্ট থাকেন কিভাবে অসহায় মানুষ গুলোর পাশে দাঁড়ানো যায়। এদের বয়স কারোরই খুব একটা বেশি নয়, অথচ এই অল্প বয়সেই যেভাবে তারা গরিব অসহায় মানুষের পাশে দাঁড়ানোর পন্থা গ্রহণ করেছে নিঃসন্দেহে প্রশংসনীয়। এই বিষয়ে ওই স্বেচ্ছাসেবী সংস্থার তরফ থেকে জানানো হয় তারা কোনো রকম প্রচারের আলোতে থাকতে চান না মানুষের পাশে দাঁড়ানোই তাদের আসল উদ্দেশ্য।

আরও পড়ুন -  মালদায় বোন ফোঁটা

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img