31 C
Kolkata
Monday, May 20, 2024

‘২৩ এর শেষে শরীর গরম করা বিনোদন, একদম ভুলে বাচ্চাদের সামনে দেখা যাবে না

Must Read

এই শর্ট ফিল্ম ১৮+ উদ্ধের জন্য। সোশ্যাল মিডিয়ায় রোজ কিছু না কিছু ভাইরাল হচ্ছে। কিন্তু নেটিজেনদের মধ্যেও শর্ট ফিল্মের কদর অন্য পর্যায়ে রয়েছে। বিভিন্ন শর্ট ফিল্মের সাজেশন আমাদের টাইম লাইনে আসে। সাধারণ মানুষ নিজেদের ভাবনার পরিচয় দিয়ে থাকেন বিনোদনের এই মিডিয়ামে।

সেই ধরনের একটি স্বল্প দৈর্ঘ্যের সিনেমা আজ তুলে ধরা হল। কিন্তু এটা একা দেখবেন।

আরও পড়ুন -  India - UK: বাণিজ্য চুক্তির আলোচনায় হুইস্কি ও ভিসা, ভারত - যুক্তরাজ্য

এখন খুব বড় দৈর্ঘ্য ভিডিও দেখার চল কমেছে। তার পরিবর্তে জায়গা করেছে ওয়েব সিরিজ দেখা। এর কারণ ওয়েব সিরিজ ছোটো ছোটো পার্ট হয়। যার ফলে যে কোনো সময়ে পছন্দের অংশ সিলেক্ট করে দেখে নেওয়া যায়। বড় সিনেমার ক্ষেত্রে এটা খুব সহজ নয়।

ছোটো পার্ট বা কম সময়ে ভালো বিনোদনের স্বাদ নেওয়ার আর একটা উপায় হল স্বল্প দৈর্ঘ্যের সিনেমা। শর্ট ফিল্ম এর কনসেপ্ট নতুন নয়।
বহু ভালো ভালো শর্ট ফিল্ম খুঁজলেই পাওয়া যায়। সেটাও অনেকে পছন্দ করছেন না। সেই জন্য শর্ট ফিল্ম নিয়ে আসা হচ্ছে নতুন কনসেপ্ট নিয়ে। এমন কনসেপ্ট যেটা মানুষ সহজে দেখতে পারবে এবং আনন্দ পাবে।

আরও পড়ুন -  Web Series: জামাইবাবুর সাথে অতরঙ্গ শ্যালিকা, বিনোদনে ভর্তি ঘনিষ্ঠ দৃশ্যের সিরিজটি

কথা হচ্ছে যে যার পছন্দের ব্যাপার। প্রত্যেকের পছন্দ আলাদা আলাদা হয়।

অনেকের এই ধরণের কনসেপ্ট এখন পছন্দ হয়। নেট দুনিয়ায় রমরমিয়ে চলে এই ধরণের ভিডিও। বলা বাহুল্য সবার সঙ্গে বসে এইসব ভিডিও না দেখাই ভালো। কারণ এটা একটা অ্যাডাল্ট শর্ট ফিল্ম। নাম হচ্ছে অনাথ।

আরও পড়ুন -  Nusrat Jahan: পোশাক বদলাচ্ছেন নুসরাত জাহান, মুহূর্তে ভিডিও ভাইরাল

Latest News

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img