34 C
Kolkata
Monday, May 13, 2024

হলুদ শাড়ি ফিনফিনে তিন সুন্দরীর গায়ে, আগুন এর মতন জ্বলে উঠলেন এই ভাবে

Must Read

এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে হরেক রকমের ভিডিও দেখা যাচ্ছে। যার মধ্যে কিছু ভিডিও রাতারাতি ভাইরাল। ভিডিওর মাধ্যমে মানুষ নিজের প্রতিভা প্রদর্শন করার সুযোগ পেয়েছেন। আবার অনেকেই তাদের বিভিন্ন প্রতিভা ভিডিওর মাধ্যমে তুলে ধরেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। এখনকার সময়ে নাচের ভিডিও মানুষ খুব পছন্দ করছেন।

বর্তমানে সামাজিক মাধ্যমে বিভিন্ন নাচের ভিডিও প্রচুর দেখা যাচ্ছে। এখানে ছেলেদের থেকেও মনে হয় মেয়েদের নাচের ভিডিও মানুষ খুব বেশি পছন্দ করছেন। সত্যিকারের কেনো প্রতিভাবান ব্যক্তি তার নৃত্য শৈলী প্রদর্শন করলে সেটা ভাইরাল হতে বেশি সময় নেবে না।

আরও পড়ুন -  Video: কয়েক মিনিটের ভিডিও যথেষ্ট, একবার শুয়ে, আবার কখনো কুর্তি তুলে, ভাইরাল গোরি নাগোরির সেই পারফরম্যান্স

ইন্টারনেট ব্যবহার করতে করতে নেটিজেনদের পছন্দ এবং অপছন্দ বোঝা যায়। ভিডিও ভাইরাল হওয়ার অর্থ মানুষ সেই কনটেন্টে খুব বেশি ইংগেজ হয়েছে। লাইক, কমেন্ট ও শেয়ার পড়েছে দেদার। এখানে শুধু প্রতিভা প্রদর্শন নয়, ভিডিও বা কনটেন্ট পরিবেশনায় খুব জরুরি।

আরও পড়ুন -  সারা দেশে করোনা পরিস্থিতি ভয়ঙ্কর রূপ নিয়েছে, শচীন তেন্ডুলকার জন্মদিন পালন করলেন না

প্রতিভার সাথে ভিডিও শ্যুট করার আয়োজনটা মাথায় রাখতে হবে।

আজকে যে ভিডিও তুলে ধরতে চলেছি যেটায় সব কিছু রয়েছে। একটি মেয়ের নাচের ভিডিও। ইন্টারনেট জগতে জনপ্রিয় গানের সঙ্গে স্টেপ মিলিয়েছেন তরুণী। মেয়েটি যে সত্যি নাচ জানেন সেটা তার প্রতিটা স্টেপ দেখলেই জানা যাচ্ছে। ছোটো এই ভিডিও কখন যে শেষ হয়ে যাবে টের পাবেন না। ভিডিওতে তরুণী যেমন সুন্দর করে নেচেছে, তেমনই চোখে পড়ার মতো ভিডিও তৈরি করেছেন।

আরও পড়ুন -  কিংবদন্তি ফুটবলার ফ্রাঞ্জ বেকেনবাওয়ার প্রয়াত

আর হলুদ শাড়িতে বারবার নজর কাড়ছেন এই তরুণী। এরমধ্যে কয়েক লক্ষ মানুষ এই ভিডিওটি দেখে নিয়েছেন। বারবার দেখেছেন অনেকে। টিপ টিপ বর্ষা পানি এই গানের সাথে তার দুর্দান্ত কায়দায় নাচ দেখিয়েছেন। হলুদ রঙের পাতলা শাড়ি পরে সত্যি তিনি যেন জ্বলে উঠলেন।

Latest News

Video: খেসারি উত্তেজনায় ইয়ামিনির শরীরে গভীর চুম্বন, ভিডিও চরমে গিয়ে ভাইরাল

Video: খেসারি উত্তেজনায় ইয়ামিনির শরীরে গভীর চুম্বন, ভিডিও চরমে গিয়ে ভাইরাল।  ভোজপুরী ভিডিও সংঃ ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং বিনোদনের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img