32 C
Kolkata
Saturday, April 27, 2024

এলাকার মানুষের বিক্ষোভ, হাসপাতালের বেওয়ারিশ ডেড বডি পোঁতার জন্য গর্ত খোঁড়া নিয়ে

Must Read

নিজস্ব সংবাদদাতা, তমলুকঃ   বৃহস্পতিবার রাত ৯ টা নাগাদ তমলুক শহরে হাসপাতালের বেওয়ারিশ ডেড বডি পোঁতার জন্য জন্য গর্ত খোঁড়া নিয়ে এলাকার মানুষের বিক্ষোভ।

তমলুক শহরের ১৮ নম্বর ওয়ার্ডের রূপনারায়ণ নদী তীরবর্তী এলাকায় আজ বিকেলে তিনটি বড় বড় গর্ত খোঁড়া প্রশাসনের পক্ষ থেকে। সাধারণ মানুষ জিজ্ঞেস করলে যারা গর্ত খুঁজছিলেন তারা বলেন যে, এখানে পিকনিকের জন্য গর্ত করা হচ্ছে। পরবর্তীকালে বিভিন্ন সূত্র থেকে এলাকার মানুষ জানতে পারেন যে এখানে তাম্রলিপ্ত গভমেন্ট মেডিকেল কলেজ এন্ড হাসপাতালের বেওয়ারিশ শতাধিক ডেড বডি পোঁতা হবে, সেই কারণেই গর্তগুলো করা হয়েছে।

আরও পড়ুন -  ভারতে কোভিড-১৯এর আরোগ্যের হার বেড়ে ৬৭.৬২ শতাংশ

এরপরে এলাকার মানুষ ক্ষোভে ফেটে পড়েন এবং তারা এই গর্তগুলি বন্ধ করার উদ্যোগ নেয়। এই গর্তগুলি বোজাতে শুরু করলে তমলুক থানার পুলিশ আসে বাধা দিতে। পুলিশকে ঘিরে ধরে বিক্ষোভ চলে। এলাকার মানুষের বিক্ষোভে শেষ পর্যন্ত পিছু হটতে বাধ্য হয় প্রশাসন। আপাতত এলাকায় পুলিশ মোতায়ন করা হয়েছে। তবে আজ রাতে বেওয়ারিশ ডেড বডি পোঁতার কাজ হবে না বলে জানা গেছে।

আরও পড়ুন -  নিহত ৫, উদ্ধার ৩৭৯ জন, জাপানে দুই বিমানের সংঘর্ষে

Latest News

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img