31 C
Kolkata
Friday, May 17, 2024

সুনিতার ভেজা শরীর দেখে শার্ট খুলে ফেললেন যুবক খোলা মঞ্চে, ভিডিওটি দেখুন

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দারুন জনপ্রিয়তা পেয়েছে।

Must Read

সুনিতার ভেজা শরীর দেখে শার্ট খুলে ফেললেন যুবক খোলা মঞ্চে, ভিডিওটি দেখুন।

হরিয়ানভি নৃত্যশিল্পী সুনিতা বেবির নাচে মেতে উঠলেন দর্শকরা ভারতের সবথেকে বড় কয়েকটি বিনোদনের মাধ্যমের মধ্যে অন্যতম তিনি। সম্প্রতি তাঁর একটি নাচের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল।

এই ভিডিওতে দেখা গেছে, সুনিতা বেবি একটি লাইভ পারফরম্যান্স করছেন। তাঁর সেই নাচের তালে তালে দর্শকরা মেতে উঠেছেন। সুনিতা বেবির নাচের দক্ষতা ও পারফরম্যান্সে মুগ্ধ হয়েছেন উপস্থিত দর্শকরা।

আরও পড়ুন -  রক্তদানের কোনো বিকল্প হয় না ৷ রক্তদান মানেই জীবন দান

ভিডিওতে দেখা গেছে, সুনিতা বেবি একটি হরিয়ানভি গানের তালে তালে নাচছেন। নাচের তালে তালে দর্শকরা হাততালি দিচ্ছেন ও নাচছেন। সুনিতা বেবি তাঁর নাচের মাধ্যমে দর্শকদের মাতিয়ে রেখেছেন।

আরও পড়ুন -  বন্ধ হচ্ছে ধারাবাহিক, সুস্মিতার ( Susmita Dey ) মন খারাপ

এখানে তাঁর হাতে একটি জলের বোতল আছে। জলের বোতল থেকে জল নিজের গায়ে ঢেলে সবাইকে রীতিমতো চমকে দিয়েছেন এই নৃত্যশিল্পী। সুনিতার এই রকম কাজ দেখে ভরা মঞ্চের মধ্যেই নিজের শার্ট খুলে ফেলেছেন এক যুবক। সেটা দেখে মানুষ করতালিতে ভাসিয়ে দিলেন।

আরও পড়ুন -  Srabanti Chatterjee: শ্রাবন্তীর হট পোজ, উন্মুক্ত ক্লিভেজ, দুধ সাদা বিছানায়

ভিডিওটি প্রকাশের পর থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। এই দেখে অনেকেই সুনিতা বেবির নাচের প্রশংসা করেছেন। বলেছেন, সুনিতা বেবি একজন প্রতিভাবান নৃত্যশিল্পী। এই ভিডিওটি সুনিতা বেবির ক্যারিয়ারের জন্য বড় সাফল্য।

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img