21 C
Kolkata
Monday, May 6, 2024

Srabanti Chatterjee: শ্রাবন্তীর হট পোজ, উন্মুক্ত ক্লিভেজ, দুধ সাদা বিছানায়

Must Read

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) তাঁর ব্যক্তিগত জীবনের কারণে লকডাউনের সময় থেকেই বিতর্কিত হয়ে আসছেন।

সেই আগুনে অবশ্য ঘি ঢেলেছেন তাঁর তৃতীয় স্বামী রোশন (Roshan Singh)। আগুন জ্বালিয়ে দিয়ে নিজে নিভে গিয়েছেন। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ছেয়ে রয়েছেন শ্রাবন্তী। সম্প্রতি তাঁর একটি ছবি ভাইরাল হয়েছে। ছবিতে শ্রাবন্তীকে দেখা যাচ্ছে, দুধসাদা বিছানায় উপুড় হয়ে শুয়ে থাকতে। পরনে রয়েছে নীল রঙের অফ শোল্ডার ড্রেস। ড্রেসটি সিকুইনড।

আরও পড়ুন -  Lockdown: মিঠাইকে ছেড়ে শ্রাবন্তীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন উচ্ছেবাবু ! নতুন ভিডিও এল প্রকাশ্যে

 ড্রেসটি ডিপ নেক হওয়ার কারণে শ্রাবন্তীর ক্লিভেজ অল্প দৃশ্যমান। পোশাকের সাথে শ্রাবন্তীর গলায় রয়েছে সাদা রঙের স্টোন স্টাডেড নেকপিস। কানে রয়েছে স্টোন স্টাডেড ইয়ারিং। হাতে সাদা ও সবুজ স্টোন স্টাডেড ব্রেসলেট ও আঙুলে একই ধরনের আংটি। চোখ বন্ধ করে রয়েছেন শ্রাবন্তী।

আরও পড়ুন -  Srabanti Chatterjee: মেঘের কাছাকাছি বারান্দা, অভিনেত্রী শ্রাবন্তীর বাড়ির অন্দরমহল

তাঁর চোখে রয়েছে নীল আইলাইনারের টান। চোখের উপর রয়েছে গোলাপি আইশ‍্যাডোর ছোঁয়া। ঠোঁটে হালকা গোলাপি লিপস্টিক। ছবিটি শেয়ার করে কোনো ক্যাপশন দেননি শ্রাবন্তী। অপরদিকে শ্রাবন্তীর ছবিতে নেটিজেনদের মন নেই। বরং একাংশ তাঁকে জিজ্ঞাসা করেছেন, পরবর্তীকালে কাকে বিয়ে করতে চলেছেন শ্রাবন্তী!

গত বছর বিধানসভা নির্বাচনের সময় বিজেপিতে যোগ দিলেও আপাতত দলীয় রাজনীতি থেকে দূরে রয়েছেন।  মধ্যমগ্রামে রয়েছে তাঁর জিম। এছাড়াও নিজেকে শেপে ফেরাতে ব্যস্ত। চলতি বছর শ্রাবন্তী অভিনীত ফিল্ম ‘ভয় পেও না’ রিলিজ করেছে। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছেন ওম সাহানী (Om Sahani)। এই ফিল্মটি একটি সাসপেন্স হরর। ‘ভয় পেও না’ বক্স অফিসে অসফল।

আরও পড়ুন -  Imran Khan: ইমরান খানের জীবন ঝুঁকিতে

Latest News

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল!

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল! এই তাপপ্রবাহ থেকে একটু শান্তি পেতে এবার রেল দিলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img