33 C
Kolkata
Saturday, May 18, 2024

Satabdi Roy: শতাব্দী রায় প্রশ্নের উত্তরে হারিয়ে গেলেন, হৃদয় কত বড় প্রসেনজিতের

Must Read

কেষ্টভূমে সিংহাসন এখন গড়ের মাঠ। ময়দানে নেমেছেন বীরভূমের জেলা সাংসদ শতাব্দী রায়।

কেষ্ট বিহীন বীরভূমের সকলকে একত্র থাকার নির্দেশ দিয়েছেন শতাব্দী রায়। এক সংবাদমাধ্যমে এসে নিজের কেরিয়ারের কিছু টুকরো কথা শেয়ার করলেন শতাব্দী রায়।

অভিনেত্রী তথা জেলা সংসদের কাছে প্রশ্ন ছিল প্রসেনজিৎ এর হৃদয় কত বড়? প্রশ্ন আসে, শতাব্দী হারিয়ে যান। উত্তর দিতে পারেন না। সম্ভবত প্রসেনজিৎ এর হৃদয় হাতড়ে খুঁজে পেতে চাইছিলেন, কিন্তু পেয়েছেন কি?  শতাব্দীর উত্তর শুনে মনে হয়েছে তিনি কিঞ্চিৎ চিন্তিত এবং অস্পষ্ট।

আরও পড়ুন -  বসন্ত উৎসব মালদা শহরের

সম্প্রতি দেওয়া সাক্ষাৎকারে শতাব্দী বলেন যে, প্রসেনজিৎ এখনো খুব সুন্দর ভাবে নিজের শরীর ও গ্ল্যামার ধরে রেখেছেন এবং এখনও দাপিয়ে অভিনয় করছেন। পাশাপাশি তিনি তাপস পালের বেশ প্রশংসা করেন। যদি কোনো শো ফ্লপ হতো বা হতো না তখন নাকি তাপস পাল সেই টাকা ফেরত করতেন।

আরও পড়ুন -  Indian Railway: এই উপায়ে ট্রেনের টিকিট বুক করুন, নিশ্চিত আসন পাবেন

 প্রয়াত অভিনেতা অভিষেককে নিয়েও শতাব্দী হালকা করে বলেন যে তিনিও রাজনীতির শিকার হয়েছেন, হয়তো রাজনীতির শিকার না হলে তিনি প্রসেনজিৎ বা অমিতাভ হতেন না ঠিকই তবে তার কাজের পরিধি অনেক বেড়ে যেতে পারতো, সবসময় সিনেমায় সেকেন্ড লিড পেতেন না।

আরও পড়ুন -  মরদেহ উদ্ধার বিমান সেবিকার, বন্ধ ফ্ল্যাট থেকে

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img