35 C
Kolkata
Monday, May 6, 2024

এবার লেদার কমপ্লেক্স থানা এলাকায় বৃদ্ধের মৃত্যু

Must Read

নিজস্ব সংবাদদাতা, কলকাতাঃ  ফের কলকাতায় প্রকাশ্যে কুপিয়ে খুন। এবার লেদার কমপ্লেক্স থানা এলাকায় বৃদ্ধের মৃত্যু। সোমবার ভোরে তারদহ বাজার এলাকায় এই ঘটনা ঘটে। জানা গিয়েছে, মৃতের নাম ভোলা শেখ, বয়স ৬৭ বছর। পারিবারিক বিবাদের জেরে রবিবার রাতে তাঁর উপর হামলা চলে। এলোপাথাড়ি কোপেই প্রাণ হারান ভোলা শেখ। এই ঘটনায় এখনও পর্যন্ত কেউ গ্রেপ্তার হয়নি বলে খবর। তবে অভিযোগ উঠছে তাঁর ভাগ্নি জামাইয়ের বিরুদ্ধে।

আরও পড়ুন -  Gold Price Today: একধাক্কায় নেমে গেল সোনার দাম! কলকাতার বাজারদর কত

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বছর সাতষট্টির ভোলা শেখ পেশায় জনমজুর। শরিকদের সঙ্গে পারিবারিক বিবাদ চলছিল। তা নিয়ে পরিবারের সদস্যদের মধ্যে অশান্তি লেগে থাকত। সোমবার ভোর ৫টা নাগাদ বাড়ি থেকে চা খেতে বেরন ভোলা। অভিযোগ, সেসময়ই তারদহ বাজার এলাকায় তাঁকে ঘিরে ধরে একদল দুষ্কৃতী। এর পরই চলে হামলা।

আরও পড়ুন -  বিয়ের তত্ত্বের জন্য ক্ষীরের মিষ্টি তৈরিতে ব্যস্ত শিল্পী

জানা যাচ্ছে, ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয় ভোলা শেখকে। মাথায়, ঘাড়ে, গলায় আঘাত নিয়ে রক্তাক্ত অবস্থায় রাস্তায় পড়ে যান তিনি। আশপাশের লোকজন এসে তাঁকে উদ্ধার করে এনআরএস হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। জানা যাচ্ছে, দিন কয়েক ধরে মামার কাছে থাকছিলেন ভাগ্নি। তাঁর জামাই জাকিরের সঙ্গে সমস্যা চলছিল। এই ঘটনায় জাকিরের দিকেই অভিযোগের আঙুল উঠেছে। ভোলার উপর হামলায় জাকিরের সঙ্গে আরও কেউ জড়িত কি না, তা এখনও তদন্তসাপেক্ষ।

আরও পড়ুন -  Big Decisions: ব্যক্তিগত জীবন নিয়ে বড় সিদ্ধান্ত নিয়ে ফেললেন শ্রীলেখা

Latest News

Web Series: মালিকের সাথে গোপন কুকীর্তি কাজের মেয়ের শরীরে মালিশ করার নামে, একদম একলা দেখবেন

Web Series: মালিকের সাথে গোপন কুকীর্তি কাজের মেয়ের শরীরে মালিশ করার নামে, একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img